ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০১৯, ০৯ শ্রাবণ ১৪২৬, ২০ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

আবারো পুলিশি ঝামেলায় পড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ৪:০৬ পিএম

হরিণ শিকার ও গাড়ি চাপা দিয়ে পথচারী হত্যার অভিযোগে হাজত ও পুলিশ স্টেশন যাওয়া লেগেছিল বলিউড সুপারস্টার সালমান খানকে। সেগুলো কম বেশি সবারই জানা। সুপারস্টার আবারো এমন একটি কান্ডে ফেঁসে যাচ্ছেন। ফের পুলিশের খাতায় ভাইজানের বিরুদ্ধে দায়ের হল অভিযোগ । অভিযোগটি দায়ের করেছেন একজন সাংবাদিক। মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার অভিযোগে সুলতানের বিরুদ্ধে অশোক শ্যামলাল পাণ্ডে নামের ওই সাংবাদিক অভিযোগ করেছেন । ওই সাংবাদিক যখন নিজের মোবাইলে সালমান খানের ভিডিও করার চেষ্টা করছিলেন তখনই রেগে গিয়ে অভিনেতা তার মোবাইল ছিনিয়ে নেন বলে খবর প্রকাশ পেয়েছে ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমে।
ওই সাংবাদিকের দাবি তিনি এবং তার ক্যামেরাম্যান জুহু থেকে কান্দিভালির দিকে যাচ্ছিলেন। তখন তারা দেখেন বাইসাইকেল চালিয়ে যাচ্ছেন সুলতান। অশোক ও তার চিত্রসাংবাদিক সালমানের দেহরক্ষীকে জিজ্ঞেস করেন যে, তারা অভিনেতার সাইকেল চালানোর একটি ভিডিও করতে পারেন কিনা। তখন তারা অনুমতি দেন।
অশোক আরও বলেন, ‘আমরা আমাদের মোবাইল ফোন বের করে ভিডিও শুরু করেছিলাম। হঠাৎই সালমান আবার ঘুরে দাঁড়ান এবং দেহরক্ষীদের দিকে তাকিয়ে বিরক্তি প্রকাশ করেন। মোটরসাইকেলে চেপে ওই দেহরক্ষীরা আমাদের কাছে আসে। আমার ক্যামেরাম্যানকে একজন দেহরক্ষী ধাক্কা দেয় এবং তিনি আমাদের গাড়িতেও সজোরে ধাক্কা মারেন। সালমান তখন তার সাইকেলে করেই আমাদের কাছে আসেন। আমরা তাকে জানাই যে, আমরা প্রেস থেকে এসেছি। সালমান বলেন, ‘তাতে কী এসে যায়। এরপর সালমান আমাদের মোবাইল ফোন ছিনিয়ে নেন এবং সেখান থেকে চলে যান।’
তবে সাংবাদিকের মোবাইল ফোন কিছু সময় পর সালমান খানের দেহরক্ষীরা এসে ফেরত দেয়।
এদিকে সালমানের দেহরক্ষীরা অভিযোগ দায়ের করেছেন অনুমতি ছাড়াই ওই সাংবাদিক ভিডিও করছিলেন সলমান খানের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন