শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ভেতরে কেউ জীবিত নেই -র‌্যাব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৯, ১১:১৩ এএম | আপডেট : ১১:১৫ এএম, ২৯ এপ্রিল, ২০১৯

রাজধানীর মোহাম্মদপুরের বসিলার জঙ্গি আস্তানা সন্দেহে যে বাড়িটি ঘিরে রেখেছিল তার ভেতরে কেউ জীবিত নেই বলে জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 
 
র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান বেলা পৌনে ১০টায় স্পট ব্রিফিংয়ে বলেন, ‘ভেতরে জীবিত কেউ নেই, মরদেহ পড়ে আছে। তবে কয়জনের মরদেহ সেই সংখ্যা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। কমপক্ষে একজন মারা গেছে। ভেতরে কিছু অবিস্ফোরিত বিস্ফোরক রয়েছে। যে কারণে অভিযানে একটু সময় লাগছে। আমাদের বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা গিয়ে সেগুলো নিস্ক্রিয় করার কাজ করছে৷’
 
এর আগে সোমবার ভোরে ওই বাড়িটি জঙ্গি আস্তানার সন্দেহে ঘিরে ফেলে র‌্যাব। সেখান থেকে জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির কেয়ারটেকারসহ তিনজনকে আটক করে র‌্যাব।
 
এর আগে মুফতি মাহমুদ খান জানান, বাড়িটি ঘিরে ফেলার কিছুক্ষণ পরই ভেতর থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। বাড়টিতে অভিযান অব্যাহত রয়েছে। এ ছাড়া আশপাশের বিভিন্ন বাড়িতেও তল্লাশি চালানো হচ্ছে।
 
তিনি আরো বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আমরা জানতে পারি, বসিলার মেট্রো হাউজিং এলাকায় জঙ্গিরা অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে এখানে অভিযান চালালে এখানকার একটি টিনশেড বাড়ির একটি কক্ষ থেকে বিস্ফোরণ ঘটানো হয়। এর পর ভেতর থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। ভোর পৌনে ৫টার দিকে ওই বাসা থেকে বেশ বড় ধরনের একটি বিস্ফোরণ ঘটানো হয়েছে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Sarowar Hossain ২৯ এপ্রিল, ২০১৯, ২:১৫ পিএম says : 0
Yah Allah Plz Save us
Total Reply(0)
Kasem ২৯ এপ্রিল, ২০১৯, ২:১৫ পিএম says : 0
আবার শুরু হলো ?????????????????
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন