ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

মহানগর

পুলিশের ওপর নিক্ষেপ করা ককটেলটি শক্তিশালী ছিল: ডিএমপি কমিশনার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৯, ১২:২৯ পিএম

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আসাদুজ্জামান মিয়া বলেছেন, রাজধানীর গুলিস্তানে পুলিশের ওপর বিস্ফোরণ ঘটানো ককটেলটি মোটেই সাধারণ ছিল না, এটি বেশ শক্তিশালী ছিল।

মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আহত পুলিশ সদস্যদের দেখতে গিয়ে সেখানে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

সোমবার রাতে রাজধানীর গুলিস্তানের ডন প্লাজার সামনে পুলিশ সদস্যদের লক্ষ্য করে একটি ককটেল ছোড়া হয়। এতে ট্রাফিক কনস্টেবল নজরুল ইসলাম (৩৭) ও লিটন (৪২) এবং কমিউনিটি পুলিশ মো. আশিক (২৮) আহত হন।

এদিকে সাইট ইন্টেলিজেন্স নামের একটি আন্তর্জাতিক মাধ্যম বলেছে, ওই হামলা জঙ্গি সংগঠন ইসলামিক স্টেট (আইএস) থেকে চালানো হয়েছে বলে দাবি করা হয়েছে। আইএস বলেছে, দুই বছরে এই প্রথম ঢাকায় কোনো হামলা চালাল তারা।

এ প্রসঙ্গে ডিএমপি কমিশনার বলেন, হামলাটি সত্যিই আইএস চালিয়েছে কিনা তা আমরা খতিয়ে দেখছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ম নাছিরউদ্দীন শাহ ৩০ এপ্রিল, ২০১৯, ১:৩১ পিএম says : 0
আইন শৃংখলা বাহিনীর উপর নির্মমভাবে ভাবে হামলা এটি কিসের আলামত। আবার আই এস দাবি তারা হামলা কারী। তদন্ত চলছে। রাষ্ট্রের গুরুত্বপূর্ণ দায়িত্বে থাকা আইন শৃংখলা বাহিনী সজাগ থাকুন। দেশী বিদেশী আন্তর্জাতিক ষড়যন্ত্রের মাষ্টার মাইন্ড দের চিহ্নিত করা খুব জরুরী। বঙ্গবন্ধুর সোনার বাংলা উন্নয়নের দেশ যখন উন্নয়নশীল কাতারে এগিয়ে যাচ্ছেন। বিশ্ব মানবতার রুপকার মাননীয় প্রধান মন্ত্রীর দক্ষ নেতৃত্বে। দেশের এই বিরাট অর্জনে কিছু মানুষ গভীর ষড়যন্ত্র লিপ্ত। দেশ কে তলা বিহীন জুড়ি বানাতে। ভিক্ষুক জাতি বানাতে চায়।এখন আই এস কক্টেল মারে পুলিশ বাহিনী কে। তা প্রচণ্ড ভাবে প্রচার পাই বিশ্ব মিডিয়াই। আমরা কিছুটা বিশ্বাস করছি। ইহুদি কৃষ্ট্রান ইসরাইলী মদত পুষ্ট ইসলামের চরম শক্র আই এস নামের এই জাহান্নামের কিটদের কঠিন ও কঠোরভাবে রাষ্ট্রের প্রতিহত করতে হবে। এরা বিশ্বে অশান্তির মুল কারন। মানবতার চরম সিমা অতিক্রম কারী এই জালিম দের বিরুদ্ধে ঐক্যবদ্ধ ভাবে প্রতিটি দেশ প্রেমিক নাগরিকদের আলেমদের দল মত জাতি ধর্ম নির্বিশেষে প্রতিবাদ করতে হবে। পুলিশ বাহিনীর উপর এই হামলায় তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন