শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

ফরিদপুরে গাভী ক্রয়ের চেক বিতরণ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০১৯, ১২:০৬ এএম

বৃহত্তর ফরিদপুর চরাঞ্চল ও পার্শ্ববর্তী এলাকায় গবাধিপশুর জাত উন্নয়ন ও দুগ্ধের বহুমুখী ব্যাবহার নিশ্চিতকরণ কারখানা স্থাপন প্রকল্প এর আওতায় ফরিদপুর সদর উপজেলার চরমাধবদিয়া, নর্থচ্যানেল ও ডিক্রিরচর ইউনিয়নের ৪৫০জন সুবিধাভোগীর প্রত্যেককে দুই লাখ ৪০ হাজার টাকা করে চেক বিতরণ করা হয়েছে। মিল্ক ভিটা কর্তৃক বাস্তবায়নাধীন এ প্রকল্পের মাদ্যমে পর্যায়ক্রমে ২৭৫০ জনকে সুদ বিহীন এ ঋণ প্রদান করা হবে।
গতকাল বৃহস্পতিবার সকালে শহরের বদরপুরে আনুষ্ঠানিকভাবে মিল্ক ইউনিয়নের চেয়ারম্যান শেখ নাদির হোসেন লিপুর সভাপতিত্বে সুবিধাভোগীদের হাতে এ চেক তুলে দেন স্থানীয়র সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি।
প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, চরাঞ্চলের মানুষের আর্তসামাজিক অবস্থার উন্নয়নে সরকার প্রকল্পটি গ্রহন করেছে। তিনি বলেন, এ প্রকল্প বাস্তবায়ন হলে এঅঞ্চল ওথকে বিপুল পরিমান দুগ্ধ উৎপাদন করা সম্ভব হবে। যা মানুষের পুষ্টির চাহিদাও পূরণ করবে।
অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রোকসানা রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা প্রমূখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন