শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

জমিসংক্রান্ত বিরোধের জের

পাকুন্দিয়ায় বৃদ্ধকে কুপিয়ে জখম

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০১৯, ১২:০৪ এএম

জমি সংক্রান্ত বিরোধের জেরে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মোনতাজ উদ্দিন (৬০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। আজ শনিবার দুপুরে উপজেলার চরটেকী দগারেরপাড় গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার চরটেকী দগারের পাড় গ্রামের মৃত আবদুল করিমের দুই ছেলে সোহরাব উদ্দিন ও মোনতাজ উদ্দিনের মধ্যে প্রায় ত্রিশ বছর ধরে একখন্ড জমি নিয়ে বিরোধ চলে আসছে। এনিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ গন্যমান্য ব্যক্তিদের নিয়ে একাধিক সালিশ-দরবার হয়। ওই সালিশ দরবারে মোনতাজ উদ্দিনের পক্ষে রায় দেয়। কিন্তু সালিশের রায় উপেক্ষা করে সোহরাব উদ্দিন শনিবার দুপুরে মোনতাজ উদ্দিনের সাথে ঝগড়ায় লিপ্ত হয়। এক পর্যায়ে সোহ্রাব উদ্দিন মোনতাজ উদ্দিনকে দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। খবর পেয়ে তার ছেলে ইলিয়াছ উদ্দিন ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার বাবাকে উদ্ধার করে অটোরিকশাযোগে পাকুন্দিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। তিনি বর্তমানে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা.তানজিনা হক শাওন জানান, আহত মোনতাজ উদ্দিনের মাথায়, মুখে, কানে ও নাকে আঘাতের চিহ্ন রয়েছে। বৃদ্ধ মানুষ তাই অধিক দুর্বল হয়ে পড়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইলিয়াস জানান, এ বিষয়ে তিনি অবগত নন। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন