ঢাকা, মঙ্গলবার ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬, ২১ শাওয়াল ১৪৪০ হিজরী।

অভ্যন্তরীণ

দিনাজপুর শিক্ষা ভবন মসজিদ কমপ্লেক্সের ভিত্তি স্থাপন

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১৮ মে, ২০১৯, ১২:১১ এএম

দিনাজপুর শিক্ষা ভবন জামে মসজিদ কমপ্লেক্স ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে। জামে মসজিদ কমপ্লেক্সটি নির্মানে ব্যায় হবে প্রায় ১ কোটি টাকা। বাস্তবায়ন করবে দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তর। গতকাল শুক্রবার জামে মসজিদ কমপ্লেক্সের ভিত্তি স্থাপন করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।
এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর মসজিদ, মন্দির, গীর্জাসহ সকল ধর্মীয় মানুষ তাদের নিজ নিজ ধর্ম পালন করে আসছে। মানুষ এখন শান্তিতে বসবাস করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পরপরই বিএনপি-জামাতের রেখে যাওয়া ভঙ্গুর, রাস্তা-ঘাট, কালভার্ট, ব্রিজ নির্মাণ ও সংস্কারের ওপর গুরুত্ব দিয়েছে। বিগত ১০বছরে প্রত্যন্ত গ্রামাঞ্চল থেকে সারাদেশে যোগাযোগ ব্যবস্থা ও বিদ্যুতের উন্নয়ন হওয়ায় দেশের মানুষের উন্নয়ন হয়েছে। তিনি বলেন, বিএনপি-জামাত খাতা কলমে রাস্তা-ঘাট, কালভার্ট, ব্রিজ নির্মাণ ও সংস্কার দেখিয়ে কোটি কোটি টাকা লুটপাট করেছে।
গতকাল শুক্রবার দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জাহিদুল করিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী সুলতান মাহমুদ, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহাকারী প্রকৌশলী আব্দুল আউয়াল, সুফিয়া সুলতানা, আওয়ামী লীগ নেতা আবুল কালাম বাবুল, আকতারুজ্জামান, ঠিকাদার শেখ মো. শাহ আলম প্রমুখ।
পরে জালালপুর গ্রামে পিুা মরহুম এম আবদুর রহিম এর কবর জিয়ারত করে পিুার আত্মার মাগফেরাত কামনা করেন। এসময় দলীয় নেতা-কর্মী ছাড়াও গ্রামের সাধারণ মানুষেরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন