শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

জমির বিরোধে ২ জনকে কুপিয়ে জখম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মে, ২০১৯, ১২:০৫ এএম

মঠবাড়িয়ায় মাদরাসার জমি নিয়ে বিরোধের জের ধরে গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার ফুলঝুড়ি গ্রামে দুইজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। আহতরা হলেন ফয়সাল ভুঁইয়া (১৮) ও আরাফাত হোসেন (১৯)। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে আহত ফয়সাল ভুঁইয়াকে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করা হয়।
জানা যায়, উপজেলার ধানীসাফা ইউনিয়নের ফুলঝুড়ি গ্রামের আলহাজ আবু সাঈদ মোল্লার সাথে মাদরাসা সংশ্লিষ্ট জমি নিয়ে দীর্ঘদিন ধরে প্রতিবেশী মোশারেফ হাওলাদারের বিরোধ চলে আসছিল। এনিয়ে দুই পক্ষ মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়ে। এ ঘটনায় গত শুক্রবার সকালে দুইপক্ষকে নিয়ে থানায় একটি বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকটি অমিমাংসিতভাবেই শেষ হয়। পরে দুইপক্ষ বাড়ি ফিরে যায়।
আবু সাঈদ মোল্লা জানান, ইফতারের পূর্ব মূহুর্তে তার পরিবারে ইফতারের প্রস্তুতি নিয়ে ব্যস্ত ছিলো হঠাৎ প্রতিপক্ষ মোশারেফ হাওলাদারের ছেলে মিজানের নেতৃত্বে ১০/১৫ জনের একটিদল দেশীয় অস্ত্র নিয়ে আমার ঘরে হামলা করে বেড়াতে আসা দুই নাতি ফয়সাল ও আরাফাতকে কুপিয়ে জখম করে।
মঠবাড়িয়া থানার ওসি জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। এঘটনায় উভয়পক্ষের দুটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন