শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কুতুবের হাট-লেমুয়া সড়কের করুণ দশা

সেনবাগ (নোয়াখালী) উপজেলার সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ১২:০৪ এএম

দেখে বুঝার উপায় নেই এটি রাস্তা নাকি কাদামুক্ত ফসলী জমিনের মাঠ। আসলে এটি হচ্ছে নোয়াখালীর সেনবাগ উপজেলার ছমির মুন্সিরহাট থেকে দক্ষিণাঞ্চল কুতুবেরহাটের সঙ্গে সংযোগ স্থাপনকারী এলজিইডি’র আওয়াতাধীন সাড়ে ৯কিলোমিটার লেমুয়া-কুতুবেরহাট সড়ক।
এই সড়কটি ১৯৯৪ সালে কার্পেটিং করা হলেও অদ্যবধী আর কোন সংস্কার কাজ করো হয়নি। এই কারণে সড়কটির বিভিন্ন স্থানে সৃষ্টি হয়েছে ছোট বড় অসংখ্য খানা-খন্দের। এতে করে ওই সড়ক দিয়ে চলাচলকারী যানবাহন ও যাত্রী সাধারণের সীমাহিন দুর্ভোগ শিকার হচ্ছেন প্রতিনিয়ত। সড়কটির বেহাশ দশার কারণে ওই সড়কটির আশপাশের ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে বেছা-বিক্রীতে নেমে এসেছে স্থাবিরতা। সড়কটির এই দুর্ভোগের চিত্র দেখার কেউ নাই।
সড়কটির ছমির মুন্সিরহাট ও ইয়ারপুর বটতলা বাজার, নতুন বাজার, বকসিরহাট ও সোমবারিয়া বাজার অংশে সামান্য বৃষ্টি হলেই জমে যায় হাটু পানি সৃষ্টি হয় জলাবদ্ধাতা। এতে ওই জমে থাকা পানির নিছে সৃষ্ট গর্তে পড়ে প্রতিনিয়তই ঘটছে দুর্ঘটনা। তাই ওই সড়কে চলাচলকারী যাত্রী সাধারণ ও যানবাহন চালকরা দ্রুত সময়ের মধ্যে সড়কটি পূর্নসংস্কারের দাবি জাননিয়েছেন ।
এ ব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ উপজেলার এলজিএডি’র প্রকৌশলী সড়কটির করুন দশার কথা স্বীকার করে বলেন-আগামী অর্থ বছরে সড়কটির সংস্কার কাজ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন