শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মসজিদ নির্মাণেও চাঁদা দাবি ঠিকাদারকে হত্যার হুমকি

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০১৯, ১২:০৪ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে উপজেলা মডেল মসজিদ নির্মান কাজে সন্ত্রাসীরা ঠিকাদারের কাছে ৬০ লাখ চাঁদা দাবি করেছে। চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে ঠিকাদারকে গুলি করে হত্যার হুমকি দিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় গত শনিবার সকালে দৌলতপুর থানায় একটি জিডি করা হয়েছে।
ঠিকাদারের অভিযোগ ও জিডিতে উল্লিখিত বিষয় সূত্রে জানা যায়, কুষ্টিয়া গণপূর্ত বিভাগ হতে টেন্ডারের মাধ্যমে প্রায় সাড়ে ১২কোটি টাকার (১২কোটি ৩৮লাখ) দৌলতপুর উপজেলা মডেল মসজিদ নির্মান কাজ পায় ঠিকাদারি প্রতিষ্ঠান গ্যালাক্সি এসোসিয়েটস্ প্রাইভেট লি.। কাজ পাওয়ার পর গত শুক্রবার রাত ৯টার দিকে বাবু (৪৮) নামে এক সন্ত্রাসী মোবাইল ফোনে ঠিকাদার ছাদিকুজ্জামান খান সুমনের কাছে ৬০ লাখ টাকা চাঁদা দাবি করে। মসজিদ নির্মানে সন্ত্রাসীর দাবি করা চাঁদার ৬০ লাখ টাকা ঠিকাদার ছাদিকুজ্জামান খান সুমন দিতে অস্বীকৃতি জানালে সন্ত্রাসী বাবু তাকে গুলি করে হত্যার হুমকি দেয়। সন্ত্রাসী বাবু আন্ডার ওয়াল্ডের শীর্ষ সন্ত্রাসী মুকুল বাহিনীর সদস্য দাবি করে ঠিকাদার ছাদিকুজ্জামান খান সুমনের কাছে ৬০ লাখ টাকা চাঁদা দাবি করে বলেও জিডিতে উল্লেখ্য করা হয়।
সন্ত্রাসীদের মোটা অংকের চাঁদার দাবির বিষয়ে ঠিকাদার ছাদিকুজ্জামান খান সুমন বলেন, মসজিদ নির্মাণ করতে গিয়েও আন্ডার ওয়াল্ডের শীর্ষ চরমপন্থী সন্ত্রাসী মুকুল বাহিনীর সদস্য পরিচয় দিয়ে সন্ত্রাসী বাবু মসজিদ নির্মান কাজের মোট টাকার শতকরা ৫ভাগ অর্থাৎ ৬০ লাখ টাকা চাঁদা দাবি করে। সন্ত্রাসী বাবুর চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে সে আমাকে গুলি করে হত্যার হুমকি দিয়েছে। জীবনের নিরাপত্তা ও শান্তি শৃঙ্খলা বিগ্নিত হতে পারে ভেবে চাঁদা দাবিকারী সন্ত্রাসী নুর মোহাম্মদ তারা বাবু, আব্দুল আলিম ও আপুন বাশারসহ অজ্ঞাত আরো ২-৩ জনের নামে দৌলতপুর থানায় জিডি করা হয়েছে।
সন্ত্রাসীদের বিরুদ্ধে জিডির বিষয়ে দৌলতপুর থানার ওসি নজরুল ইসলাম জিডির বিষয়কে ভয়ানক উল্লেখ করে বলেন, আমি অত্যন্ত আন্তরিক এবং এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। সে যত বড় মাপের সন্ত্রাসী হোক তার ছাড় নাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন