শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৮

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০১৯, ১২:০৩ এএম

নতুন ঈদগাহ্ মাঠ করার প্রস্তাবকে কেন্দ্র করে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৮ জন গুরুতর আহত হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আহত আব্দুল গফুর বাদী হয়ে ১২জনের নাম উল্লেখ করে গত ১৮ মে নেত্রকোনা মডেল থানায় মামলা দায়ের করেন।
মামলার সংক্ষিপ্ত বিবরণে প্রকাশ নেত্রকোনা সদর উপজেলার মদনপুর ইউনিয়নের কাংশা গ্রামের মৃত আপ্তাব উদ্দিনের পুত্র লুৎফুর রহমান একই গ্রামের আব্দুল গফুরের পুত্র হাফেজ মো. রুমনকে নতুন ঈদগাহ মাঠ করার প্রস্তাব দিলে সে সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে। এনিয়ে দুই পরিবারের মধ্যে বাকবিতন্ডা হয়। এরই জের ধরে লুৎফুর রহমান তার লোকজন নিয়ে দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে গত ১৫ মে সেহরীর খাবারের পর ভোর ৫ টার দিকে হাফেজ মো. রুমনের বাড়িতে অনধিকার প্রবেশ করে হামলা ও ভাঙচুর করে। সন্ত্রাসী হামলায় হাফেজ মো. রুমন (১৮), আব্দুল খালেক (৪৫), আরশাদুল (১৪), আব্দুল মালেক (৫৫), ভিক্ষু মিয়া (৪৫), সাইদুল ইসলাম (৩০), কবিতা আক্তার (৪২), মোশাররফ হোসেন (২২) আহত হয়। পরে তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে সন্ত্রাসীরা চলে যায়।
এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার ওসি মো. তাজুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি মামলা দায়েরের কথা স্বীকার করে বলেন, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন