ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

মহানগর

ঢাকায় কোনও ছিনতাইকারী নেই: ডিএমপি কমিশনার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মে, ২০১৯, ৪:০৯ পিএম

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার (ডিএমপি) আছাদুজ্জামান মিয়া বলেছেন, রাজধানীতে কোনো ছিনতাইকারী নেই। ঢাকাবাসী ঈদ উপলক্ষে রাত দিন কেনাকাটা করে সবাই নিশ্চিন্তে বাসায় ফিরছেন।

আজ বুধবার দুপুরে পল্টন কমিউনিটি সেন্টারে দুস্থদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

আছাদুজ্জামান মিয়া বলেন, রমজান শুরুর পর কোথাও একটি চুরির ঘটনাও ঘটেনি। এছাড়া ডাকাতি, ছিনতাইয়ের কোনও ঘটনাও ঘটেনি। ছিনতাই পার্টি, মলম পার্টি, মাইক্রো পার্টি কোনোটাই নেই। সকলকে ধরে জেলে পাঠানো হয়েছে। গভীর রাত ধরে লোকজন কেনাকাটা করছে। মার্কেটগুলোতে যেমন নিরাপত্তা দেয়া হচ্ছে। সড়কেও পুলিশের টহল পার্টি কাজ করছে। গোয়েন্দারা সাদা পোশাকে নজরদারি করছে।

তিনি বলেন, যেভাবে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন হয়েছে। একইভাবে মাদক দমন করা হচ্ছে। ঢাকা শহরে মাদক নেই। কেউ মাদক ব্যবসার সাথে জড়িত থাকলে তাকে দড়ি লাগিয়ে আইনের আওতায় আনা হবে।

ঈদের নিরাপত্তা নিয়ে তিনি বলেন, বাস টার্মিনাল, রেলস্টেশন ও লঞ্চঘাটে পুলিশ মোতায়েন করা হয়েছে। মানুষ ঈদের সময় নির্বিঘ্নে শান্তিতে বাড়িতে ফিরতে পারবে আবার শান্তিমত ঢাকায় ফিরে আসবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটিটিসির প্রধান অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম, অতিরিক্ত কমিশনার (ক্রাইম) কৃঞ্চপদ রায়, উপ কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান, উপ কমিশনার (মতিঝিল বিভাগ) আনোয়ার হোসেনসহ অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন