শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজবাড়ীতে স্কুল ছাত্রীকে গায়ে কেরসিন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টার অভিযোগে থানায় মামলা

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৯, ৪:১৮ পিএম

রাজবাড়ীতে দশম শ্রেণীর এক স্কুল ছাত্রী (১৬)কে গায়ে কেরোসিন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় শনিবার সকালে রাজবাড়ী সদর থানায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে শিল্পী বেগম সহ অজ্ঞাত ৪ ব্যক্তির নামে মামলা দায়ের করেছেন।
রাজবাড়ী সদর উপজেলার পাচুরিয়া ইউনিয়নের খোলাবাড়িয়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনার ঐ স্কুল ছাত্রী খানখানাপুর তমিজউদ্দিন খান উচ্চ বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।
স্কুল ছাত্রীর মা নাসিমা বেগম জানান, ঈদের দিন (বুধবার) স্থানীয় প্রতিবেশী শিল্পী বেগম আমার মেয়ের কাছে অন্য ছেলের সাথে সম্পর্ক ও আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে দুই লক্ষ টাকা চাঁদা দাবী করে।
এতে আমার মেয়ে চাঁদা দিতে অস্বীকৃতি জানালে গত বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে বাড়ীতে আমার দুই বোন জাম খাচ্ছিলো। আমি তখন ঘরের মধ্যে ঘুমাচ্ছিলাম, তখন আমার ছোট মেয়ের চিৎকারে আমার ঘুম ভেঙ্গে যায়।
বড় মেয়ের কথা জিজ্ঞাসা করতেই বোরকা পড়া দুইজন লোক তাকে তুলে নেওয়ার কথা জানায়। তখন আমিও চিৎকার করতে থাকি। আমার চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে এলে অনেক খোজাখুজির পর ঘরের পিছনের পাটক্ষেত থেকে বড় মেয়েকে উদ্ধার করা হয়।
স্কুল ছাত্রীর বড় ভাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৪র্থ বর্ষের ছাত্র মোঃ সোহেল ব্যাপারী জানান, এ ঘটনায় গত (শুক্রবার) রাতে আমি নিরাপত্তাহীনতায় থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করি। কিছুক্ষণ পর রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার পুলিশ পাঠিয়ে থানায় ডেকে নিয়ে বিস্তারিত জেনে মামলা দায়েরের পরামর্শ প্রদান করেন।
ঐ স্কুল ছাত্রী জানান, পাশের গ্রামের রাজু নামে একটি ছেলে আমাকে পছন্দ করতো। এই পছন্দের কথা স্থানীয় বাসিন্দা শিল্পী বেগম জানতো আর এটাকে কেন্দ্র করেই সে আমার কাছে দুই লক্ষ টাকা চাঁদা দাবী করে। আমি বিষয়টি পরিবারকে জানালে তার পরের দিনে সে আক্রোশে ওড়না দিয়ে হাত-পা বেঁধে গায়ের জামায় আগুন ধরিয়ে দেয়।
পাশের বাড়ীর বাসিন্দা সাথী সরকার জানান, চিৎকার চেচামেচিতে আমরাও এগিয়ে গিয়ে স্কুল ছাত্রীকে উদ্ধার করি। তার মাথায় আঘাতের চিহ্ন সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল এবং গায়ের জামা কাপড় ছেড়া ছিল।
রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি জানান, এ ঘটনায় রাজবাড়ী সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। স্পর্শকাতর এ বিষয়টি নিয়ে পুলিশের দুইটি টিম মাঠে কাজ করছে এবং আসামি ধরার চেষ্টা অব্যহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন