শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

রায়পুরায় বিএনপি নেতা ইঞ্জিনিয়ার বকুলের গাড়ি ভাঙচুর, আহত ৩

স্টাফ রিপোর্টার ,নরসিংদী থেকে | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ১২:০৬ এএম

তৃণমূলের নেতাকর্মীদের সাথে ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করতে গিয়ে নিজ নির্বাচনী এলাকা রায়পুরায় ছাত্রলীগের হামলার শিকার হয়েছেন বিএনপি কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার মোঃ আশরাফ উদ্দিন বকুল। এ সময় হামলায় আহত হয়েছেন গাড়িতে থাকা আরও তিনজন সফরসঙ্গী বিএনপি নেতা।

জানা গেছে, ইঞ্জিনিয়ার মোঃ আশরাফ উদ্দিন বকুল বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি রায়পুরা আসনে বিএনপির প্রার্থী ছিলেন। দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচনী এলাকায় প্রচারণা চালাতে গিয়েই তিনি অব্যাহত হবে আওয়ামী সন্ত্রাসীদের হামলার শিকার হন। সন্ত্রাসীদের হামলায় ইঞ্জিনিয়ার বকুলের বহু সংখ্যক নেতাকর্মী আহত হয়। অনেক নেতাকর্মীকে বিনা অপরাধে জেল খাটতে হয়। এভাবে দলীয় নেতা-কর্মীদেরকে নির্বাচন থেকে দূরে রেখে নির্বাচনী ফলাফল লুটে নেয় আওয়ামী লীগ। এত হামলা মামলার মাধ্যমে ভোটের ফলাফল লুটে নিয়েও ক্ষান্ত হচ্ছে না সন্ত্রাসীরা। গত শনিবার বিএনপি নেতা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল নিজ এলাকায় ঘুরে ঘুরে নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

বিএনপি নেতা ইঞ্জিনিয়ার বকুল সাংবাদিকদের জানান, নুরপুর তুলাতলী এলাকায় শুভেচ্ছা বিনিময় শেষে শনিবার সন্ধ্যা ৬ টায় তিনি তার গাড়ি নিয়ে শ্রীরামপুর রেলগেট এলাকায় পৌঁছলে পূর্ব থেকে উৎ পেতে থাকা উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিলের নেতৃত্ব ১০/১২ জন আওয়ামী সন্ত্রাসী তার গাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে। এসময় ইঞ্জিনিয়ার বকুলকে বাঁচাতে গিয়ে তার সফরসঙ্গী পি জামানসহ তিনজন আহত হন। বিএনপি নেতা বকুল জানিয়েছেন, হামলার ঘটনাটি রায়পুরা থানার ওসিকে জানানো হয়েছে। তবে পুলিশ এ পর্যন্ত কোন সন্ত্রাসীকে প্রেফতার করতে পারেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন