শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনায় জমির ধান কাটার শ্রমিক নিয়ে দুই পক্ষের সংঘর্ষ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ৪:৫৫ পিএম

বোরো ধান কেটে না দেয়ার ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০ আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের কেন্দুয়া- নেত্রকোনা সড়কের দুর্গাপুর মোড় এলাকায়।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি উসমান গনির লোকের ধান কেটে দেয়ার কথা ছিল বর্তমান ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলামের লোকজনের। ধান কেটে না দেয়ায় মঙ্গলবার সকালে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে দুপুর ১টার দিকে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে দূর্গাপুর মোড়ে সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর চেয়ারম্যানের লোকজন পুনরায় হাসপাতালের ভেতরে হামলা চালায়। এতে মজিদ ও সালাম মারাত্মকভাবে আহত হয়। গুরুতর আহত মজিদ ও সালামসহ ১৭ জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকীদেরকে কেন্দুয়া হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ নিয়ে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রাশেদুজ্জামানের সাথে যোগাযোগ করলে তিনি দু পক্ষের সংঘর্ষের কথা স্বীকার করে বলেন, ঘটনার সাথে জড়িত থাকায় ১০ জনকে আটক করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন