ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

সিলেটে পুলিশের বিরুদ্ধে ‘মানিব্যাগ’ ছিনতাইয়ের অভিযোগ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৯, ৫:২৪ পিএম

সিলেটে এক যুবককে মন্দিরে আটকিয়ে মারধর ও ম্যানিব্যাগ ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। এ ঘটনায় স্থানীয় এলাকাবাসী নগরের প্রাণকেন্দ্র জিন্দাবাজারে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের আশ্বাসে তারা সড়ক অবরোধ তুলে নেন। শনিবার বিকাল ৩টার দিকে নগরের প্রাণকেন্দ্র জিন্দাবাজারে এ ঘটনা ঘটে।
পুলিশের হাতে লাঞ্ছিত নগরের দাড়িয়াপাড়ার এসডি ইমন জানান, অটোরিকশা যোগে তিনি দাড়িয়াপাড়া থেকে জিন্দাবাজার পয়েন্টে এসে নামেন। এসময় ডিউটিরত কতোয়ালী থানার এটি এস আই মাসুম অটো রিকশা চালক ও তাকে উদ্দেশ্য করে অশ্লীল গালি দেন। এ নিয়ে বাকবিত-ার এক পর্যায়ে তাকে পাশের জগন্নাথ জিউড় আখড়ায় (মন্দিরে) নিয়ে মারধর করেন এবং মানিব্যাগ ছিনিয়ে নেন। মানিব্যাগে তার ১০ হাজার টাকা ছিলো বলেও তিনি অভিযোগ করেন।
এদিকে পুলিশের হাতে ওই যুবক লাঞ্ছিত হওয়ার এবং মানিব্যাগ ছিনতাইয়ের খবর ছড়িয়ে পড়লে স্থানীয় বাসিন্দারা জিন্দাবাজার পয়েন্ট অবরোধ করে বিক্ষোভ করেন। পরে কোতয়ালি থানার এসি ইসমাঈলসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এসে সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে তারা সড়ক অবরোধ তুলে নেন।
কোতয়ালি থানার এসি ইসমাইল হোসেন জানান, আমরা ওই যুবকের কাছ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে আমরা পুলিশ সদস্যের বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নিচ্ছি। আর মানিব্যাগ ছিনিয়ে নেওয়ার বিষয়টি আমরা সিসি ক্যামেরার ফুটেজ চেক করে ব্যবস্থা নেব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন