শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০, ২০ শাবান সানি ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেশকে বাঁচাতে উৎখাত করতে হবে এই সরকারকে- সিলেট বিএনপির গণসমাবেশে বক্তারা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২২, ২:২১ পিএম

ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারকে উৎখাতের জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে সমাবেশে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সুনামগঞ্জ জেলার সাধারণ সমম্পাদক মিজানুর রহমান চৌধুরী বলেন, সরকার এই দেশকে ধ্বংস করে দিয়ছে। দেশকে বাঁচাতে এই সরকারকে উৎখাত করতে হবে।

আজ শনিবার নির্ধারিত সময়ে এক ঘন্টা আগে সকাল সাড়ে ১১ টায় নগরের আলিয়া মাদ্রাসা মাঠে শুরু হয় বিএনপির সিলেট বিভাগীয় এ সমাবেশ । তিনি বলেন, ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই ফ্যাসিস্ট সরকারের পতন ঘটাতে হবে। না হলে দেশ ও মানুষের মুক্তি নেই।

অপর বক্তা ছাতদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি রওনক উল ইসলাম শ্রাবন বলেন, আজকের এই সমাবেশ প্রমাণ করছে সরকারের প্রতি দেশের মানুষের আস্থা নেই।

তিনি দলের ভারপাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের দেয়া স্লোগান উল্লেখ করে বলেন, আজকের এই সমাবেশে আমাদের সবার একই কথা- দেশ যাবে কোন পথে ফয়সালা হবে রাজপথে। মানুষ আজ রাস্তয় নেমে এসেছে।

সিলেট জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী ও মহানগর বিএনপির সদস্যসচিব মিফতাহ সিদ্দিকীর পরিচালনায় শুরু হওয়া সমাবেশে স্বাগত বক্তব্য দেন মহানগর মহিলা দলের সভাপতি রোকসানা বেগম শাহনাজ।

সিলেট জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী জানান, জোহরের নামাজের পর থেকে সমাবেশের মূল কার্যক্রম শুরু হবে। কেন্দ্রীয় নেতাদের বক্তব্য শুরু হবে তখন। এর আগে স্থানীয় নেতারা বক্তব্য দেবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন