শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে তারাবির নামাজের ইমাম রাখা নিয়ে কথাকাটির জেরে হামলা : আহত ৩ মুসল্লি : থানায় মামলা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ১:৩৪ পিএম

সিলেট নগরীর ৪২নং ওয়ার্ডের তৈয়বকামাল গ্রামে তারাবির নামাজের ইমাম নিয়ে কথা কাটাকাটির জের ধরে হামলার শিকার হয়েছেন ৩জন মুসল্লি। গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাদের। গত শুক্রবার (৩ মার্চ) জুমআর নামাজের পরে নগরীর ৪২নং ওয়ার্ডের তৈয়বকামাল জামে মসজিদে এই হামলার ঘটনাটি ঘটে।

ঘটনার সূত্রে জানা যায়, মসজিদে রমজান মাসে তারাবির নামাজ পড়ানো নিয়ে শুক্রবার জুমার নামাজের পর সভা ছিল। সেখানে তারাবির নামাজের ইমাম রাখা নিয়ে কথাবার্তা হয়, একপর্যায়ে তৈয়বকামাল গ্রামের প্রায় ১০টি মামলার আসামী কুতুবউদ্দিন ও তার ছেলে সাইফ উদ্দিন, আলাউদ্দিনের সিকদারের ছেলে মিহাদ সিকদার ঐক্যবদ্ধভাবে ধারালো ছুরিসহ বিভিন্ন অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে মসজিদের বাইরে বের হওয়ার মূহুর্তে গোলাম কিবরিয়া সিকদার টুনু মিয়ার উপরে হামলা করে। ছুরির আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন তিনি, তাকে বাঁচাতে এগিয়ে আসলে এই সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হন পূত্র তানিম সিকদার ও শহিদ শিকদারের পূত্র বাদল সিকদার। হামলা থেকে নিভৃত করতে এগিয়ে আসলে গ্রামের বক্কর সহ বেশ কয়েকজন আহত হন। এ ঘটনায় এসএমপির মোগলাবাজার থানায় দায়ের করা হয়েছে একটি মামলা । মামলা নং জিআর-৪০, ০৪-০৩-২০২৩ইং।
এঘটনায় এসএমপির মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ (্ওসি) রেজাউল ইসলাম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, সন্ত্রাসী হামলায় জড়িতদের দ্রুত গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন