বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সোনাগাজীতে যুবকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও

সোনাগাজী (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৯, ১২:০৯ এএম

সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের ভূঁইয়া বাজার এলাকার প্রবাসীর স্ত্রী জান্নাতুল ফেরদৌস (প্রিয়া) (২০) পরকীয়ার টানে স্বামীর ঘর ছেড়ে পালিয়েছেন।

জানা যায়, গৃহবধূ প্রিয়া সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের দক্ষিন চর ছান্দিয়া গ্রামের দুবাই প্রবাসী মাহফুজুর রহমান (২৮)-এর স্ত্রী ও একই উপজেলার চরদরবেশ ইউনিয়নের দ. চর দরবেশ গ্রামের মো. হারুনের মেয়ে।

অভিযোগে জানা যায়, মাহাফুজুর ১ বছর আগে প্রিয়াকে পারিবারিকভাবে বিয়ে করেন। বিয়ের ৪ মাস পরে দুবাই চলে যায় স্বামী। মাহফুজুর রহমান দীর্ঘদিন বাড়িতে না থাকায় প্রিয়ার বাবার বাড়ি দ.চরদরবেশ গ্রামের ইউসুফের ছেলে মো. জুয়েল (২৪) সাথে গোপনে অবৈধ সম্পর্ক গড়ে তোলে।

২০১৮ সালের ডিসেম্বরে প্রিয়ার মা প্রিয়াকে তার বাবার বাড়িতে নিয়ে যায়। মায়ের সাথে যাওয়ার সময় প্রিয়া তার ব্যবহারের পোশাক-পরিচ্ছদসহ নিজের ব্যবহৃত ৫ ভরি স্বর্ণালংকার যার আনুমানিক মূল্য ২ লাখ ২০ হাজার টাকা ও নগদ ১ লাখ টাকা নিয়ে যায়। বাবার বাড়ি থেকে স্বামীর দেয়া নগদ টাকা ও স্বর্ণালংকারসহ গত ২১ জুন শুক্রবার তার প্রেমিক জুয়েলের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি দেয়।

বিষয়টি এলাকায় জানাজানি হলে প্রিয়ার শাশুড়ি হাছিনা বেগম তার বাবার বাড়িতে গিয়ে খোঁজা-খুজি করে না পেয়ে প্রিয়াকে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করে ব্যর্থ হয়। এই ব্যাপারে সোনাগাজী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে মাহফুজুর রহমানের মাতা হাছিনা বেগম।

এ বিষয়ে সোনাগাজী মডেল থানার ওসি মহিন উদ্দিন আহমেদ জানান, ছেলের মা থানায় হাজির হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন