শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৭

প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ২ জন আহত হয়েছে ৭ জন। এ সংক্রন্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকা-সিলেট মহাসড়কে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার পুরিন্দা নামক স্থানে গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ট্রাক ও র‌্যাবের পিকআপ ভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নিহত ও ৭জন আহত হয়েছেন। আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, গতকাল শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে র‌্যাবের পিকআপ ভ্যানে নরসিংদীর দিকে যাওয়ার পথে আড়াইহাজারের পুরিন্দা এলাকায় ঢাকাগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে র‌্যাবের পিকআপ ভ্যানটি ধুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনা কবলিত ট্রাকটি মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। সংঘর্ষে ঘটনাস্থলেই র‌্যাব-১১ এর সার্জেন্ট মুনসুর আহমেদ ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আহত হয়েছেন ডিএডি আব্দুল খান বাদল, বিজিবি সদস্য আজাহার, র‌্যাবের পিকআপ চালক সোহেল রানা, এসআই মাহফুজ, এএসআই নিজাম, কনস্টেবল রাসেল, আনসারের নায়েক জয়নাল। তাদের মধ্যে চালক সোহেল রানা ও জয়নালের অবস্থা আশঙ্কাজনক। রূপগঞ্জ থানার এসআই আব্দুল বারেক জানান, দুর্ঘটনায় আহত র‌্যাব সদস্যদের প্রথমে রূপগঞ্জের ভুলতাস্থ আল রাফি ও মেমোরি হসপিটালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও সিএমইএচ হাসপাতালে প্রেরণ করা হয়।
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় রায়হান নামে ৩ বছরের এক শিশু নিহত হয়েছে। নিহত রায়হান উপজেলার মনাকষা ইউনিয়নের বনকুল গ্রামের বদিউর রহমানের ছেলে। পুলিশ জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে মনাকষা-শিবগঞ্জ আঞ্চলিক সড়কের বনকুল গ্রামের পাকা রাস্তার উপর দিয়ে শিশু রায়হান রাস্তা পার হচ্ছিল। এ সময় শিবগঞ্জগামী একটি ভটভটি তাকে ধাক্কা দিলে সে ঘটনাস্থলেই নিহত হয়ে। এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি এম এম ময়নুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেলে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন