ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

ঘাতক পিকাপ কেড়ে নিল তার প্রান

ফুলবাড়ী(দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৯, ৪:৩৪ পিএম | আপডেট : ৬:০০ পিএম, ১ জুলাই, ২০১৯

কলেজে ভর্তি হওয়া হলোনা সদ্য এসএসসি পাশ করা কামরুজ্জামান নয়নের। কলেজে ভর্তি হওয়ার জন্য সকল কাগজপত্র নিয়ে কলেজে আসার পথেই, ঘাতক পিকাপ চাঁপা দিয়ে কেড়ে নিল তার প্রাণ।

এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে, সোমবার বেলা ১২ টায় দিনাজপুরের ফুলবাড়ী পৌর শহরের হাসপাতাল মোড়ের সন্নিকটে দিনাজপুর-ঢাকা মহাসড়কে।
কলেজে ভর্তি হতে আসা নিহত কামরুজ্জামান নয়ন পার্বতীপুর উপজেলার আনন্দ বাজার চাকলা গ্রামের আমিনুল হকের ছেলে। সে ২০১৯ সালে সুলতানপুর পাটিকাঘাট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেছে।
নিহত কামরুজ্জামানের পরিবারের সদস্যরা জানায়, কামরুজ্জামান নয়ন ফুলবাড়ী শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রী কলেজে ভর্তি হওয়ার জন্য, সোমবার বাড়ী থেকে বাইসাইকেল যোগে ফুলবাড়ী শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রী কলেজে যাওয়ার পথে এই দুর্ঘটনার শিকার হয়।
ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম বলেন, নিহত কামরুজ্জামান বাইসাইকেল যোগে ফুলবাড়ী আদর্শ ডিগ্রী কলেজে যাওয়ার পথে, একই দিক থেকে আসা একটি পিকাপ (ছোট ট্রাক) পিছন দিক থেকে সজরে ধাক্কা দিলে ঘটনা স্থলেই কামরুজ্জামানের মৃত্যু হয়।
এদিকে পিকাপের চাপায় ছাত্র কামরুজ্জামান নিহত হওয়ার ঘটনায় এক ঘন্টা দিনাজপুর-ঢাকা মহাসড়ক অবরোধ করে উত্তেজিত এলাকাবাসী। পরে উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী ও ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলে যান চলাচল স্বাভাবিক হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন