ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

অভ্যন্তরীণ

রাউজান আ.লীগ সভাপতির দাফন

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

রাউজান উপজেলা আ. লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) কামাল উদ্দিন আহমেদ ইন্তেকাল করেছেন, (ইন্নালিল্লাহি... রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। গত বুধবার রাত ১০টার দিকে তিনি হৃদ রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে মারা যান। দীর্ঘদিন ধরে তিনি হার্টের সমস্যায় ভুগছিলেন। মরহুম কামাল উদ্দিন আহমেদ প্রখ্যাত আইনজীবীর মরহুম জালাল আহম্মদের ছেলে। এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক কামাল উদ্দিন আহম্মদ আজীবন বঙ্গবন্ধুর আদর্শে ও শেখ হাসিনার নেতৃত্বে অবিচল ছিল। ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয়তা ছিল এই নেতার। যুবলীগের নেতৃত্বদান করেছেন উপজেলা পর্যায়ে। মৃত্যুর আগ পর্যন্ত তিনি আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেছেন।
গতকাল বৃহস্পতিবার বিকালে উপজেলা চত্তর মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে তাকে দাফন করা হয়। প্রবল বৃষ্টি উপক্ষা করে হাজার হাজার মানুষ জানাযায় অংশগ্রহন করেন।
তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, উত্তর জেলা আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাউজানের এমপি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম, রাউজান উপজেলা চেয়ারম্যান একে এম এহেছানুল হায়দার বাবুল, উপজেলা আ. লীগের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য এস এম বাবর, উপজেলা যুবলীগ সভাপতি জমির উদ্দিন পারভেজ, রাউজান জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি অধ্যক্ষ হাফেজ আল্লামা আবু জাফর সিদ্দীকি, উত্তর জেলা গাউছিয়া কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ আহসান হাবীব চৌধুরী, রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি এম বেলাল উদ্দিনসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন