শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নলছিটিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুইজনের মৃত্যু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ৬:২৭ পিএম

ঝালকাঠির নলছিটিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রদল নেতাসহ দুইজনের মৃত্যু হয়েছে। এরা হলেন ছাত্রদল নেতা বিল্পব খান রায়হান (২৯) ও নির্মাণ শ্রমিক মো. মিলন হোসেন (৩৩)। উপজেলার খাওখীর গ্রামে ও পৌরসভার টিঅ্যান্ডটি সড়কে আদালা ঘটনায় তাদের মৃত্যু হয়।
নিহতের ছোট ভাই রাব্বী খান জানান, শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে বাড়ির ছাদ পরিস্কার করছিলেন রায়হান। ছাদে পল্লী বিদ্যুৎতের ছেড়া তারে বিদ্যুৎতায়িত হয় রায়হান। স্বজনরা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক মৃত্যু বলে ঘোষণা করেন। রায়হান উপজেলার খাওখীর গ্রামের মো আবু বকর সিদ্দিকের ছেলে। তিনি মগড় ইউনিয়ন ছাত্রদলের যুগ্মআহ্বায়ক ছিলেন।
এদিকে নলছিটি পৌর এলাকার টিঅ্যান্ডটি সড়কের একটি ভবন নির্মাণের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মিলন হোসেন (৩৩) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত মিলন নলছিটি পৌর এলাকার সুর্যপাশা গ্রামে মো. আলমগীর হোসেনের ছেলে।
প্রতক্ষ্যদর্শীরা জানান, টিঅ্যান্ডটি সড়কের বাসিন্দা আবদুস সালামের মালাকানাধীন ভবন নির্মাণ করছিলেন মিলন। এসময় ভবনের রড ওজোপাডিকোর বিদ্যুত সংযোগের তারের সঙ্গে লেগে শ্রমিক মিলন বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে স্বানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন