ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

গ্যাসের মূল্যবৃদ্ধিতে সরকারের গণবিরোধী চরিত্র প্রকাশ পেয়েছে

খুলনায় ইসলামী আন্দোলনের সমাবেশে বক্তারা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ৫:২৯ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি মুফতী আমানুল্লাহ বলেছেন, আন্তর্জাতিক বাজারে গ্যাসের মূল্য যখন নিম্নমুখী, পার্শ্ববর্তী দেশে যখন গ্যাসের দাম কমানো হলো, তখন বাংলাদেশে গ্যাসের দাম বাড়ানোর সিদ্ধান্তে সরকারের গণবিরোধী চরিত্রই প্রকাশ পেয়েছে তা নয়, বরং সরকারের রক্তচোষা চেহারাও উম্মোচিত হয়েছে। 

তিনি বলেন, বর্তমান সরকারের আমলে শুধু গ্যাসের মূল্য বাড়েনি, খুন, গুম, ধর্ষণ, রাহাজানি, চুরি, দুর্নীতি সবই বৃদ্ধি পেয়েছে ৷

তিনি আরও বলেন, এই সরকারের আমলে কৃষকরা ধানের ন্যায্য মূল্য পাচ্ছে না। অপরদিকে কৃষি পণ্যের দাম অনেক বেশি। রোগীরা সেবা পাচ্ছে না, ছাত্ররা তাদের অধিকার থেকে বঞ্চিত, সাধারণ মানুষ হয়রানীর শিকার হচ্ছে।

রাষ্ট্রের সর্বত্র অব্যবস্থাপনা, জনগণ নাগরিক অধিকার থেকে বঞ্চিত। সকল সুযোগই যেন সরকার দলীয় লোকজনের জন্য, এভাবে একটি রাষ্ট্র চলতে পারে না।
অর্থ পাচারের দিকে থেকে বাংলাদেশ দ্বিতীয় অবস্থানে। দেশের ৫ লাখ কোটি টাকা পাচার করেছে সরকার দলীয় লোকেরা। সরকারের লোকজন আঙ্গুল ফুলে কলাগাছ নয়, বটগাছে পরিণত হয়েছে। সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় বলে জনগণের জন্য সরকারের কোন দরদ নেই।

মুফতী আমানুল্লাহ বলেন, ভারত আন্তর্জাতিক আইন এবং সভ্যতা-ভদ্রতার সকল সীমা অতিক্রম করে মুসলিম নির্যাতন করে যাচ্ছে। হিন্দুত্ববাদী জঙ্গি সন্ত্রাসীরা মুসলমানদের ওপর নির্যাতন করে হত্যা করছে। এবং বলপ্রয়োগ করে জয় শ্রীরাম বলাচ্ছে। মোদি সরকারকে মুসলিম নিধন বন্ধ করতে ব্যর্থ হলে প্রয়োজনে বাংলাদেশের মুসলমানরা ভারত অভিমুখে লংমার্চ করতে বাধ্য হবে।

শনিবার বিকালে নগরীর নিউমার্কেট বায়তুন নুর মসজিদ চত্তরে দেশব্যাপী ভয়াবহ খুন, গুম, ধর্ষণসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি, ভারতে মুসলিম হত্যা ও গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর ও জেলার উদ্যোগে অনুষ্ঠিত কেন্দ্র ঘোষিত দেশব্যাপী বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন ।

বিক্ষোভ মিছিল পূর্বক সমাবেশ নগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন ও জেলা সেক্রেটারী মোঃ আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় অনুষ্ঠিত হয়। মিছিল পূর্বক সমাবেশে বক্তব্য রাখেন নগর সহ সভাপতি আলহাজ্ব মাওঃ মোজাফ্ফার হোসাইন, শেখ হাসান ওবায়দুল করিম, জেলা সহ-সভাপতি মাওঃ রেজাউল করিম, শেখ জামিল আহমদ, নগর জয়েন্ট সেক্রেটারী আলহাজ্ব মাওঃ দ্বীন ইসলাম , জেলা জয়েন্ট সেক্রেটারি মাওঃ মজিবুর রহমান, নগর সাংগঠনিক সম্পাদক জিএম সজীব মোল্লা, নগর সহ সাংগঠনিক মোল্লা রবিউল ইসলাম তুষার, জেলা সাংগঠনিক সম্পাদক মাওঃ আসাদুল্লাহ হামিদি, সহ সাংগঠনিক মাওঃ আশরাফুল ইসলাম, নগর প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ তরিকুল ইসলাম কাবির, সহ প্রচার আব্দুর রশীদ, জেলা প্রচার সম্পাদক মাওঃ হারুন অর রশিদ, সহ প্রচার সম্পাদক মোঃ ওলিয়ার রহমান, মোঃ শরিফুল ইসলাম, প্রিন্সিপাল শফিকুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন