ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

কাকরাইলে জাতীয় পার্টির কার্যালয়ে এরশাদের লাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৯, ১২:৪৭ পিএম | আপডেট : ২:৩০ পিএম, ১৫ জুলাই, ২০১৯

সংসদ ভবনে দ্বিতীয় জানাজা শেষে সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের লাশ কাকরাইলে জাতীয় পার্টির কার্যালয়ে নেয়া হয়েছে। সোমবার দুপুর ১২টার দিকে এরশাদের লাশবাহী অ্যাম্বুলেন্স কাকরাইলে জাতীয় পার্টির কার্যালয়ে পৌঁছে। সেখানে পার্টির নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণ এরশাদের লাশে শ্রদ্ধা নিবেদন করবেন।

এর আগে গতকাল রোববার বাদ জোহর ঢাকা ক্যান্টনমেন্ট জামে মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। জাতীয় পার্টি সূত্রে জানা গেছে, কাকরাইলে জাতীয় পার্টির কার্যালয়ে এরশাদের লাশে শ্রদ্ধা নিবেদনের পর বাদ আসর বায়তুল মোকাররম জাতীয় মসজিদে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হবে। রাতে সিএইমচের হিমঘরে তার লাশ রাখা হবে।

মঙ্গলবার সকাল ১০টায় এরশাদের লাশ হেলিকপ্টারে করে নিয়ে যাওয়া হবে রংপুরে। সেখানে জানাজার পর মরদেহ নিয়ে আসা হবে ঢাকায়। এর পর ঢাকার সামরিক কবরস্থানে এরশাদের দাফন হবে।

গত ২৬ জুন সকালে এরশাদ (৮৯) অসুস্থবোধ করলে তাকে সিএমএইচে ভর্তি করা হয়। তিনি রক্তে হিমোগ্লোবিন-স্বল্পতা, ফুসফুসে সংক্রমণ ও কিডনির জটিলতায় ভুগছিলেন। তিনি লাইফ সাপোর্টে ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
MD Allmin ১৫ জুলাই, ২০১৯, ১০:১৮ পিএম says : 0
আল্লাহ ওনাকে বেহেশত নসিব করুন আমিন।
Total Reply(0)
MD Allmin ১৫ জুলাই, ২০১৯, ১০:১৮ পিএম says : 0
আল্লাহ ওনাকে বেহেশত নসিব করুন আমিন।
Total Reply(0)
Abul Mia ১৬ জুলাই, ২০১৯, ১২:১০ এএম says : 0
মুসলমান মারা যাওয়ার পর যতটা তাড়াতাড়ি সম্ভব দাফন করা উচিত না হইলে মুর্দার আত্মার কষ্ট হয় l এরশাদ এর লাশ এতদিন রাখার দরকার টা কী? লাশ নিয়ে হোলি খেলা চলসে l দুনিয়াটা কোন দিকে যাইতেছে একমাত্র আল্লাহ পাক জানে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন