ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

অভ্যন্তরীণ

তদন্ত প্রতিবেদন ধামাচাপা দেয়ার অভিযোগ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

ফরিদপুর জেনারেল হাসপাতালের ক্যাশিয়ার হুমায়ুন কবীরের বিভিন্ন দুর্নীতির তদন্তে প্রমানিত অভিযোগ ধামাচাপা দেয়ার অভিযোগ পাওয়া গেছে। গত ৪/০২/২০১৯ইং তারিখে ফরিদপুরের সিভিল সার্জন স্মারক নং সিএসএফ ২০১৯/২৯৯-এ পরিচালক স্বাস্থ্য ঢাকা বিভাগকে জেনারেল হাসপাতালের ক্যাশিয়ারের তদন্ত রির্পোটের সাপেক্ষে ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করেন। কিন্তু দীর্ঘ কয়েকমাস অতিক্রান্ত হলেও কোনো ব্যবস্থা গ্রহণ করছে না পরিচালক স্বাস্থ্য বিভাগ ঢাকা। ৫ জনের তদন্ত কমিটির তদন্ত রির্পোটে উল্লেখ করা হয়েছে যে, ক্যাশিয়ার হুমায়ুন কবীরের বিরুদ্ধে যে অভিযোগ তাহা ৭০ ভাগ প্রমানিত হয়েছে। ফরিদপুর সিভিল সার্জনকে অবগত করেন ঐ তদন্ত রির্পোটের সমস্ত ডকুমেন্টসহ সিভিল সার্জন ফরিদপুর, পরিচালক স্বাস্থ্য বিভাগ ঢাকাকে পদক্ষেপ নেয়ার অনুরোধ জানান।

এ বিষয়ে একাধিকবার পরিচালক স্বাস্থ্য বিভাগ ঢাকার প্রশাসনিক কর্মকর্তা দিপক কান্তি রায়ের সাথে একাধিকবার যোগাযোগ করলে তিনি জানান, বিষয়টি আমরা খতিয়ে দেখছি বলে এড়িয়ে যান।

সূত্র ক্যাশিয়ার হুমায়ুনের বিরুদ্ধে সদর হাসপাতালের ২৬ জন কর্মকর্তা কর্মচারীর বিভিন্ন দূর্নীতি ও অপকর্মের অভিযোগের ভিত্তিতে তদন্ত কমিটি গঠন করে দুর্নীতির প্রমান পায়।
অভিযুক্ত ক্যাশিয়ার হুমায়ুন কবীর জানান, আমার বিরুদ্ধে তদন্ত কমিটি ষড়যন্ত্র করে এ প্রতিবেদন তৈরি করে সিভিল সার্জনের কাছে প্রেরণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন