ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

অভ্যন্তরীণ

বিরামপুর পৌর ফটকে ঝুলছে তালা!

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

গত ১৪ জুলাই থেকে সারা দেশের পৌরসভা এসোসিয়েশন কর্মকর্তা কর্মচারীরা লাগাতর আন্দেলনের অংশ হিসাবে বিরামপর পৌরসভায় মূলফটকে ঝুলছে তালা! ব্যাহত হচ্ছে পৌর সেবা, বিপাকে পড়েছে পৌরবাসী।

জানা যায়, রাষ্ট্রীয় কোষাগার থেকে পৌর সম্মানীভাতা, পৌরকর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা ও পেনশন দাবিতে দেশব্যাপী এই আন্দোলনের অংশে বিরামপুর পৌরসভার কর্মকর্তা কর্মচারীরাও একাত্ততায় এখন ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান করছেন।

এদিকে, বিরামপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের এ কর্মবিরতির কারনে পৌরবাসীর দুর্ভোগ শুরু হয়ে গেছে। তাদের প্রয়োজনীয় কাজ ব্যহত হচ্ছে। ময়লা আবর্জনাও অপসারন করা হচ্ছে না, কয়েককদিনে শহরের পরিবেশ দুর্বিষহ অবস্থায় পৌছে গেছে। পৌরসভার ড্রেন পরিষ্কার না থাকায় আষাঢ় মাসে বৃষ্টির পানিতে রাস্তাঘাট একাকার।

বিরামপুর পৌর সভায় কোনো কর্মকর্তা-কর্মচারী নেই। সকল নাগরিক সেবা বন্ধ। এমনকি ময়লা আর্র্বজনা অপসারনও বন্ধ রাখা হয়েছে। শহরের সড়ক বাতি বন্ধ থাকায় রাতে শহরটি যেন ভুতুরে নগরী পরিনত হয়।

পাড়া-মহল্লায় অন্ধকারে ভুতুড়ে পরিবেশ বিরাজ করছে।

এ ব্যাপারে বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের সদস্য সেরাফুল ইসলাম জানান, আমাদের এ আন্দোলন চলবে, দাবি আদায় না হওয়া পর্যন্ত পৌর সভার সকল কার্যক্রম বন্ধ থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন