শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ জন নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীতে র‌্যাবের সঙ্গে পৃথক দু’টি ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন। এর মধ্যে বাড্ডার সাঁতারকুলের পাঁচখোলা এলাকায় মহারাজ (৪০) ও মিরপুরের বেড়িবাঁধ এলাকায় নাজমুল হাসান ওরফে ব্যাঙ্গা বাবু (৩৮) নামের দু’জন নিহত হন। গত বুধবার রাত আড়াইটার দিকে বাড্ডায় ও সোয়া তিনটার দিকে মিরপুরে এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। র‌্যাবের দাবি, মহারাজ মাদক ব্যবসায়ী ও নাজমুল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত সন্ত্রাসী।

র‌্যাব-১ এর এএসপি কামরুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বাড্ডার সাঁতারকুলের পাঁচখোলা এলাকায় মাদক বিক্রেতার অবস্থান জানতে পেরে অভিযানে যায় র‌্যাব। এ সময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়লে র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। পরিস্থিতি শান্ত হলে ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী মহারাজকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৩টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেছে। ঘটনাস্থল থেকে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, একটি শটগান, একটি শুটারগান, কয়েকটি ম্যাগাজিন ও ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় ২৯টি মামলা রয়েছে বলে র‌্যাব জানায়।

র‌্যাব-৪ এর সিনিয়র এএসপি সাজেদুল ইসলাম বলেন, মিরপুর বেড়িবাঁধ এলাকায় কয়েকজন শীর্ষ সন্ত্রাসী অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব। সন্ত্রাসীরা র‌্যাবের টহল দলের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়লে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এতে সন্ত্রাসী নাজমুল হাসান ওরফে ব্যাঙ্গা বাবু গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে রাত পৌনে ৪টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে কয়েকটি অস্ত্র উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য দু’জনের লাশ ঢামেকের মর্গে রাখা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন