শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চুয়াডাঙ্গার কয়রাডাঙ্গায় মাদরাসা ছাত্র হত্যা মামলায় ২ শিক্ষক গ্রেফতার

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৯, ৬:৫৬ পিএম

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা নুরানী হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার ছাত্র আবির হুসাইন (১১) হত্যা মামলায় ওই মাদরাসার মুহতামিম আবু হানিফ ও সহকারী শিক্ষক তামেনিদারিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার বেলা সাড়ে ১২ টায় গ্রেফতারকৃত ২জনকে আলমডাঙ্গার আমলী আদালতে সপর্দ করা হয়েছে । মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) শেখ মাহবুবুর রহমান ২ জনকেই জিজ্ঞাসাবাদের জন্য পুলিশী হেফাজতে চেয়ে ওই আদালতে আবেদন করেছেন । মুহতামিম আবু হানিফকে শুক্রবার বিকালে ও সহকারী শিক্ষক তামেনিদারিকে শনিবার সকালে গ্রেফতার দেখায় আলমডাঙ্গা থানা পুলিশ ।

পুলিশ জানায়, আলমডাঙ্গার উপজেলার কয়রাডাঙ্গা নুরানী হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার নুরানী বিভাগের ২য় শ্রেণির ছাত্র আবির হুসাইন মঙ্গলবার রাতে নিখোঁজ হয় । বুধবার সকালে মাদরাসার পিছনের একটি আমবাগান থেকে তার মাথাকাটা লাশ উদ্ধার করে পুলিশ । বৃহস্পতিবার মাদরাসা সংলগ্ন একটি পুকুর থেকে তার বিচ্ছিন্ন মাথাটিও উদ্ধার হয় ।

এ ঘটনায় বুধবার নিহতের মা গোলাপী খাতুন অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন । ওই দিনই পুলিশ সন্দেহভাজন হিসেবে মাদরাসার মুহতামিম আবু হানিফসহ ৫ শিক্ষক ও রাধুঁনী নিরুকে জিজ্ঞাসাবাদের জন্য তাদের হেফাজতে নেয় । রাধুঁনীকে ওই দিনই ছেড়ে দেয়া হলেও ৫ শিক্ষক পুলিশ হেফাজতেই ছিল।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম বলেন,গ্রেফতারকরা ২ জনের কথাবার্তা অসংলগ্ন বলেই মনে হয়েছে । তাই অধিকতর তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য তাদের পুলিশী হেফাজতে নেয়া হবে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন