শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

স্যামসাং’র ‘মনসুন কেয়ার’ ক্যাম্পেইনে নতুন সেবা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৯, ৭:০২ পিএম

স্যামসাং সবসময় তার ব্যবসার মূলে রাখে ক্রেতাদের। বহু বছর ধরে, স্যামসাং ক্রেতাদের কাছ থেকে গৃহীত অভিজ্ঞতা এবং মতামতের ওপর ভিত্তি করে স্যামসাং গ্রাহক সেবা উন্নত করেছে। স্যামসাং বাংলাদেশ তাদের ‘মনসুন কেয়ার’ সার্ভিস ক্যাম্পেইনের মাধ্যমে নতুন ও উদ্ভাবনী সেবা সুবিধা চালু করেছে। বর্ষা মৌসুমে স্যামসাংয়ের ক্রেতাদের ডিভাইসগুলো পানিতে নষ্ট হওয়ার সম্ভাবনার কথা মাথায় রেখে তাদের নতুন এই আয়োজন। ক্যাম্পেইনটি চলবে ২৫ জুলাই থেকে ২৪ আগস্ট, ২০১৯ পর্যন্ত। সারা দেশব্যাপী স্যামসাংয়ের সকল সার্ভিস সেন্টার থেকে এই সুবিধা পাওয়া যাবে।

ক্যাম্পেইন চলাকালীন সময়ে, ক্রেতারা পানিতে নষ্ট হওয়া মোবাইল ফোনের ক্ষেত্রে সার্ভিস চার্জের ওপর ৫০ শতাংশ ছাড় পাবে এবং পানিতে নষ্ট হওয়া মোবাইলের প্রয়োজনীয় পার্টস বা যন্ত্রপাতি ক্রয়ের ক্ষেত্রে ১৫ শতাংশ ছাড়ের সুবিধা পাবেন। স্যামসাং কনজ্যুমার ইলেক্ট্রনিক্সের ক্রেতারাও এই সুবিধা পাবেন।

স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন বলেন, আমরা সবসময় ক্রেতাদের জন্য সেবার মান বৃদ্ধিতে সচেষ্ট থাকি এবং সময় ও পরিস্থিতি অনুযায়ী ক্রেতাদের প্রয়োজনীয়তা বোঝার চেষ্টা করি। আশা করি এই 'মনসুন কেয়ার' ক্যাম্পেইন ক্রেতাদের সেবা প্রদানে ভূমিকা রাখবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন