ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

ছোট যমুনা থেকে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ১২:০১ এএম

জয়পুরহাটের পাঁচবিবিতে গত সোমবার রাত ১০টার দিকে ছোট যমুনা নদী থেকে ঋতু বন্নি দাস (১৩) নামের ৮ম শ্রেণির ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। সে জেলা সদরের মাধাইনগরের বিশ্বনাথ পালের মেয়ে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ঋতু বন্নি দাসের বাবা জয়পুরহাট শহরের সবুজনগরে বাড়ি ভাড়া নিয়ে বসবাস করতেন। ঋতু বন্নি দাস জয়পুরহাট কালেক্টর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনির ছাত্রী। বিদ্যালয়ে আসার পর সে নিখোঁজ হয়। রাতে তার লাশ পাঁচবিবি পৌর শ্মশান ঘাট এলাকার নিকট ছোট যমুনা নদীর তীর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।
থানার অফিসার ইনচার্জ মনসুর রহমান ঘটনার নিশ্চিত করে বলেন, তার লাশ ময়না তদন্তের জন্য জয়পুরহাট মর্গে পাঠানো হয়েছে। লাশে কোন ক্ষতের চিহ্ন পাওয়া যায়নি।

স্কুলছাত্র হত্যায় গ্রেফতার ১

জয়পুরহাটের পাঁচবিবিতে চাঞ্চলকর স্কুল ছাত্র আব্দুল রহমান (১১) হত্যার ঘটনায় ৪ মাস পর ১ জনকে গ্রেফতার হয়েছে। গত সোমবার দিবাগত রাতে সিআইডি ও থানা পুলিশের যৌথ অভিযানে ধুরইল গ্রামের বুড়িতলা পাড়ার মৃত ছলেমানের ছেলে আনোয়ার হোসেনকে (৪৩) গ্রেফতার করে।
পুলিশ জানায়, উপজেলার ধুরইল উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর ছাত্র ধুরইল গ্রামের রেজাউল ইসলামের ছেলে আব্দুর রহমানের গলাকাটা লাশ ১৫ মার্চ সন্ধ্যায় বদ্ধিগ্রাম মোড়ের পরিত্যাক্ত স্কুল ঘর থেকে উদ্ধার হয়। এই ঘটনায় দীর্ঘদিন থানা পুলিশ তদন্ত করে ক্লু না পাওয়ায় মামলাটি সিআইডিতে যায়। সিআইডির তদন্তকালে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আনোয়ার হোসেনকে গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন