ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

অভ্যন্তরীণ

কুলাউড়ায় দুই কিশোরের হাতে শিশু শিক্ষার্থী খুন

কুলাউড়া (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

কুলাউড়ায় দুই কিশোরের হাতে পলাশ শব্দ কর (৮) নামে প্রথম শ্রেণিতে পড়–য়া এক শিশু শিক্ষার্থী খুন হয়েছে। ঘটনার সাথে জড়িত দুই কিশোরসহ ৩ জনকে আটক করেছে কুলাউড়া থানা পুলিশ। নিহত শিশু উপজেলার সদর ইউনিয়নের বালিচিরি গ্রামের পরিমল শব্দ করের পুত্র। সে শংকরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শিশু পলাশ গত বুধবার সকাল ১১টা থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে শিশুর বাবা পরিমল ওই দিন বিকেলে কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন। গতকাল সকাল ১০টার দিকে তার লাশ কালিটি চা বাগান এলাকায় পাওয়া যায়। পুলিশ সন্দেহজনকভাবে একই এলাকার মির্জান আলীর পুত্র জাহেদ আলী (১৫) কে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে পলাশের লাশ কালিটি চা বাগান এলাকা থেকে বের করে দেয়। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত জাহেদের পিতা মির্জান আলী (৪৫) ও চাচাতো ভাই চান মিয়ার পুত্র রাহেল আহমদ (২৬) কে আটক করেছে।

কুলাউড়া থানা অফিসার ইনচার্জ ইয়াদৌস হাসান বলেন, ঘটনার সাথে জড়িত জাহেদ ও রাহেল নিহত পলাশকে চা বাগান এলাকায় নিয়ে যায়। সেখানে বড় গাছে পাখির বাসা থেকে পাখির বাচ্চা এনে দিতে পলাশকে তারা গাছে তুলে। একপর্যায়ে গাছ থেকে নামতে গিয়ে পা ফসকে নিচে পড়ে গিয়ে পা ভেঙ্গে যায় পলাশের। এসময় শিশুটি জ্ঞান হারিয়ে ফেলে। জাহেদ ও রাহেল ভয়ে শিশুটিকে বাঁচানোর চেষ্টা না করে গভীর জঙ্গলে নিয়ে শ^াসরোধ করে হত্যা করে চলে আসে। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন