শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে ছাত্রীকে ইভটিজিং করায় ভ্রাম্যমাণ আদালতে যুবকের ৩ মাসের কারাদন্ড

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৯, ৭:৪৩ পিএম

ময়মনসিংহের ফুলপুরে কলেজ ছাত্রীকে ইভটিজিং এর অপরাধে সাকিবুল হাসান পাবেল (১৯) নামে এক যুবককে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সে শেরপুর জেলার নকলা উপজেলার দরিতেগুরি গ্রামের দেলোয়ার হোসেন সরকারের ছেলে।

জানা যায়, শেরপুর জেলার নকলা উপজেলার দরিতেগুরি গ্রামের সুলতান মিয়ার কণ্যা সাবিকুন্নাহার সূবর্ণা (১৮) ফুলপুর উপজেলার হোসেনপুর কলেজে একাদশ শ্রেণীতে লেখাপড়া করে। উক্ত ছাত্রীকে একই গ্রামের দেলোয়ার হোসেন সরকারের ছেলে সাকিবুল হাসান পাবেল (১৯) দীর্ঘ দিন যাবৎ উত্যক্ত করে অাসছিল। বৃহস্পতিবার সাকিবুল হাসান পাবেল হোসেনপুর কলেজে এসে উক্ত ছাত্রীকে উত্যক্ত করে ও গায়ে হাত দেয়। এসময় কলেজের অন্য শিক্ষার্থীরা তা দেখতে পেয়ে পাবেলকে আটক করে এবং পুলিশকে ও উপজেলা নির্বাহী অফিসারকে খবর দেয়। সংবাদ পেয়ে ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম ও ওসি ইমারত হোসেন গাজী হোসেন পুর কলেজে যান। সেখানে দুপুর ২.৩০ টায় ভ্রাম্যমান আদালত বসিয়ে ইভটিজিং এর অপরাধে সাকিবুল হাসান পাবেল (১৯)কে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড দেন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম। পরে ভ্রাম্যমান আদালতে কারাদণ্ডপ্রাপ্ত সাকিবুল হাসান পাবেল (১৯)কে জেল খানায় পাঠানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী, হোসেনপুর কলেজের সভাপতি মোহাম্মদ হাবিবুর রহমান, হোসেনপুর কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন