শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে অস্ত্রসহ গ্রেফতার ৮

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৯, ১২:১১ এএম

নগরীতে অস্ত্রসহ ৮ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে ডবলমুরিং থানা পুলিশ। তাদের বিরুদ্ধে অস্ত্রবাজি, ছিনতাইসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে আগ্রাবাদ মৌলভীপাড়ার একটি ভাঙ্গারি দোকানের পেছন থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার ৮ জন হলো- সোহাগ বাদশা (২৪), মো. লিটন (২২), ইব্রাহীম খলিল (১৮), মো. সালাউদ্দিন (২২), কামরুল হাসান (২৮), মো. বাবু (২২), আব্দুল কাদের (২০) এবং মো. রবিন (২০)। গ্রেফতার সোহাগের বিরুদ্ধে ডবলমুরিং থানায় ৬টি, সালাহউদ্দিনের বিরুদ্ধে ২টি এবং লিটনের বিরুদ্ধে ১টি মামলা আছে।

পুলিশ জানায় গ্রেফতার ৮ জনের দলনেতা হচ্ছে সোহাগ বাদশা। এলাকায় তারা ‘সোহাগ গ্রæপ’ নামে চিহ্নিত। তারা নগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন বাচ্চুর অনুসারী হিসেবে এলাকায় পরিচিত। রাজনৈতিক মিছিল, সভা-সমাবেশে অংশ নেয় তারা।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মো. জহির হোসেন জানান, তাদের কাছ থেকে ১টি এলজি ও ১টি কার্তুজ, ১টি চাপাতি এবং ১টি ছোরা উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, আগ্রাবাদের মৌলভীপাড়া, সিডিএ আবাসিক এলাকায় সোহাগ গ্রæপের সদস্যদের দাপট। তুচ্ছ বিষয়ে নিজেদের মধ্যে কিংবা অন্যগ্রæপের সদস্যদের সাথে হাঙ্গামায় লিপ্ত হয় তারা। এলাকার লোকজনকে ভয়ভীতি দেখায়। ইচ্ছা হলেই যে কাউকে ধরে নিয়ে পেটায়। এলাকার বাসিন্দা অনেকে তাদের মারধরের শিকার হয়েছে। গত বুধবার মেয়েঘটিত বিষয়ে গলির মধ্যে মারামারি করে তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন