ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

ল²ীপুরে বন্ধ হলো অবৈধ গ্যাস স্টেশন

ল²ীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

ল²ীপুর জেলার রায়পুরে ভ্রাম্যমান আদালতের অভিযানে স্বদেশ গেøারী এগ্রো প্রোডাক্টস সিবিজি কোম্পানির অবৈধ ভ্রাম্যমান গ্যাস স্টেশনটি বন্ধ করে দেয়া হয়েছে। রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যজিস্ট্রেট শামীম বানু শান্তি গত সোমবার বিকালে ভ্রাম্যমান আদালতের অভিযানের মাধ্যমে এ পাম্পটি বন্ধ করে দেয়। এসময় তাদের নগদ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
শামীম বানু শান্তি জানান, চাঁদপুর-রায়পুর আঞ্চলিক সড়কের পাশে সিংহের পুল নামক স্থানে সড়ক গেসে অবৈধভাবে কাভার্ড ভ্যানে রাখা সিলিন্ডার থেকে ঝুঁটিপূর্ণভাবে প্লাস্টিক পাইব দিয়ে ভাসমান সিএনজি ফিলিং স্টেশনে সহজে দাহ্য ওই গ্যাস বিক্রি করা হয়। গত ১৫ দিন ধরে মহাসড়কে গেসে দু’টি কাভার্ড ভ্যান সব সময় ওইস্থানে দাঁড়ায় আর জড়ো হতে থাকে গাড়ি। এতে গাড়ির দীর্ঘসারির কারণে সড়কে সৃষ্টি হয় যানজট।
সংশ্লিষ্ট দপ্তরের কোন কাগজপত্র ছাড়াই পাম্পটি চালু করেন স্বদেশ গ্লোরী এগ্রো প্রোডাক্টস সিবিজি কোম্পানি টি। তারা কাভার্ড ভ্যানযোগে অন্যত্র থেকে সিলিন্ডার ভর্তি করে গ্যাস এনে ১টি ফিলিং মিটার বসিয়ে অতিরিক্ত দামে সিএনজি চালিত অটোরিকসাসহ গ্যাস চালিত অন্যান্য যানবাহনে গ্যাস বিক্রি করছে। অবৈধভাবে কাভার্ড ভ্যানে ভর্তি সিলিন্ডার থেকে যেভাবে গ্যাস সরবরাহ করা হচ্ছে তা অত্যন্ত ঝুঁকিপূর্ণ। যেকোনো মুহূর্তে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন