রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামে শিশুকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৯, ৬:৩৬ পিএম

কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নে ১৪ বছরের এক শিশুকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুটি বাদী হয়ে থানায় মামলা করলে বুধবার রাতে পুলিশ অভিযুক্ত রাজু আহমেদ নামে এক যুবককে গ্রেপ্তার করে। বৃহষ্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। রাজু আহমেদ একই ইউনিয়নের শিবরাম ফকির পাড়ার আজিজুল হকের ছেলে বলে জানা গেছে। তবে অপহরণ ও ধর্ষণে সহায়তাকারী রাজু আহমেদের চার সহযোগী পলাতক রয়েছে।
পুলিশ জানায়, গত ২০ আগস্ট বিকালে অভিযোগকারী শিশু কাঁঠালবাড়ী বাজার থেকে শিবরাম ফকির পাড়ায় নিজ বাড়ীতে ফেরার সময় একই গ্রামের রাজু আহমেদ ও তার অপর চার সহযোগী মোটর সাইকেল যোগে ওই শিশুকে অপহরণ করে মুখ শুকানদীঘি নামক স্থানে একটি বাঁশ ঝাড়ের পাশে নিয়ে যায় এবং রাজু আহমেদ শিশুটির মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করে। এসময় রাজু আহমেদের সহযোগী মিটুল, মোফাজ্জল, আমজাদ ও পল্লব পাহারা দিয়ে শিশুটিকে ধর্ষণে সহায়তা করে। এক পর্যায়ে শিশুটি চিৎকার করলে তারা সকলে শিশুটিকে ফেলে পালিয়ে যায়। রাজু আহমেদ ও তার সহযোগীদের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করে শিশুটি। পরে পুলিশ বুধবার রাতে অভিযান চালিয়ে রাজু আহমেদকে গ্রেপ্তার করে। কুড়িগ্রাম সদর হাসপাতালে ধর্ষিত শিশুটির ডাক্তারী পরীক্ষা করা হয়েছে।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজার রহমান জানান, মুল অভিযুক্ত রাজু আহমেদকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অপর আসামীদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন