শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

পরিষ্কার পরিচ্ছন্নতা ছাড়া জাতি সভ্য হতে পারে না

ভোলা জেলা প্রশাসক

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৯, ১২:০৩ এএম

ভোলা জেলাকে পরিচ্ছন্ন ও ডেঙ্গু মুক্তর অংশ হিসেবে লালমোহন উপজেলাকে পরিচ্ছন্ন ও মশক নিধন সংক্রান্ত মতবিনিময় সভায় জেলা প্রশাসক বলেন, কোন জাতি সভ্য ও উন্নত হতে পারেনা পরিস্কার পরিচ্ছন্ন ছাড়া।

গতকাল লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের হলরুমে সকাল ১১ টায় লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমির সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক।

তিনি বলেন বর্তমান সময়ের সবচেয়ে আতঙ্কের নাম এডিস মশা। যা মহামারি আকার ধারন করেছে। আমরা সচেতন হলে এর থেকে রক্ষা পাওয়া সম্ভব। আমরা নিজেরা পরিচ্ছন্ন সচেতন হই এবং অন্যদেরকেও পরিচ্ছন্ন থাকার সচেতন করি। তাহলেই আমরা এ মহামারী থেকে রক্ষা পাব। কোন জাতি পরিস্কার পরিচ্ছন্ন না হলে সে জাতি সভ্য ও উন্নত হতে পারে না। সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান গিয়াসউদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) রাসেলুর রহমান, সহকারী কমিশনার ( ভ‚মি) খন্দকার মাহযুদুর রহমান, উপজেলা আ.লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুন, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, ওসি মীর খায়রুল কবির, উপজেলা প্রকৌশলী এম এম আলী রেজা রাজু, মহিলা বিষয়ক কর্মকর্তা মো. নুরুন্নবী প্রমুখ।

সভায় স্থানীয় স্কুল কলেজের শিক্ষক ও ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন। সঞ্চালকের দায়িত্বে ছিলেন উপ-পরিচালক সিপিপি মুন্সী নূর মোহাম্মদ। পরবর্তিতে জেলা তথ্য অফিসের আয়োজনে ‘সমৃদ্বির অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমির সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, জেলা তথ্য কর্মকর্তা মো. আহসান কবির প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন