বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সোনারগাঁওয়ে মসজিদের ইমামকে গলাকেটে হত্যা

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে নারায়নদিয়া বায়তুল জালাল জামে মসজিদের ইমামকে দিদারুল ইসলাম (৩৫)কে কুপিয়ে গলাকেটে হত্যা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোরে মসজিদের হুজরাখানা থেকে ইমামের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে সোনারগাঁও থানা পুলিশ।

স্থানীয়রা জানান, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দক্ষিন মল্লিকপাড়া গ্রামের নারায়ণদিয়া বায়তুল জালাল মসজিদে আগের ইমাম চলে যাওয়ায় গত ২৬ জুলাই পাশবর্তী ছোট কাজিরগাঁও মসজিদের ইমামের পরিচয়ে এই মসজিদে আসেন জুমার নামায পড়িয়ে প্রশিক্ষণের কথা বলে ছুটি নেন। গত বুধবার বিকেলে এসে আসর থেকে এশার নামায পড়ান। পরে বৃহস্পতিবার ভোরে মুসল্লিরা ফজরের নামায পড়তে এসে ইমামের হুজুরা খানায় তার লাশ দেখতে পেয়ে আশপাশের লোকজনকে খবর দিয়ে পুলিশে খবর দেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত ইমাম দিদারুল ইসলাম খুলনা জেলার তেরখাদা থানার রাজাপুর গ্রামে আফতাব ফরাদীর ছেলে।
সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, নারায়নদিয়া বায়তুল জালাল জামে মসজিদের ইমাম দিদারুল ইসলামের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। হত্যাকান্ডের বিষয়টির তদন্ত চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন