ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

সৈয়দপুরে সচেতনতা কর্মসূচি

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৯, ১২:০২ এএম

নীলফামারীর সৈয়দপুরে ডেঙ্গু প্রতিরোধ সচেতনতায় শোভাযাত্রা, লিফলেট বিতরণ ও মশারি বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রোটার‌্যাক্ট ক্লাব অব সৈয়দপুর উদ্যোগে এবং রোটারি ক্লাব অব সৈয়দপুরের সহযোগিতায় এসব কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির শুরুতেই শহরের পৌরসভা সড়কে রোটারি চক্ষু হাসপাতালে অসহায় ও দুস্থদের মধ্যে মশারি বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রোটারি ক্লাব অব সৈয়দপুর এর চার্টার প্রেসিডেন্ট চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন রোটারিয়ান প্রফেসর আলহাজ ডা. মো. শরীফুল আলম চৌধুরী।

রোটার‌্যাক্ট ক্লাব অব সৈয়দপুরের প্রেসিডেন্ট মো. মশিউর রহমানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন রোটার‌্যাক্ট ক্লাব অব সৈয়দপুর সেক্রেটারি রেহেনা পারভীন কনক।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রোটারি ক্লাব অব সৈয়দপুরে সভাপতি রোটারিয়ান ডা. মো. এনামুল হক প্রমূখ। এতে অন্যান্যদের মধ্যে রোটারিয়ান শাহ্ মো. আহসান হাবিব, রোটাঃ আলহাজ্ব মো. মাহবুব হোসেন, রোটাঃ মো. আজাহারুল সরকার রানা, রোটাঃ আহমেদা ইয়াসমিন ইলা, রোটাঃ কোহিনুর সিদ্দিকীসহ রোটারি ক্লাব অব সৈয়দপুর ও রোটার‌্যাক্ট ক্লাব অব সৈয়দপুর সদস্য, আমন্ত্রিত অতিথি, সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ অনুষ্ঠানে শহরের অসহায় ও দুস্থ মানুষের মধ্যে ২০টি নতুন মশারি বিতরণ করা হয়।
এর আগে একটি র‌্যালি বের করা হয়। রোটারি চক্ষু হাসপাতাল চত্বর থেকে র‌্যালীটি বের হয়ে পৌরসভা সড়ক ও নতুন বাবুপাড়ার প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে। এতে রোটারি ক্লাব অব সৈয়দপুর ও রোটার‌্যাক্ট ক্লাব অব সৈয়দপুর এর সকল সদস্যরা অঙ্ক নেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন