শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ওসমানীননগরে ৪ আসামী আটক

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০১৯, ৫:১৫ পিএম

সিলেটের ওসমানীনগরে পৃথক মামলার ৪ আসামীকে পৃথক অভিযানে গ্রেফতার করেছে ওসমানীনগর থানা পুলিশ। গত সোমাবার সন্ধ্যা ও রাতে এদের আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে, সাদিপুর ইউনিয়নের হলিমপুর গ্রামের আন্তাজুর রহমান চৌধুরী ছেলে ইমরুল চৌধুরী (২৯), দিগর গয়াসপুর গ্রামের আজমল আলীর ছেলে মামুনুর রশীদ মোহন, চাতলপাড় গ্রামের আইনুল্লাহর ছেলে মো: জাক্কুল মিয়া, সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার দক্ষিণ কমলাবাজার গ্রামের (বর্তমান চাতলপাড়) মৃত আব্দুস সত্তারের ছেলে শামছুল হক (৪৫)।
জানা যায়, ইমরুল চৌধুরীকে সোমবার সন্ধ্যায় সিলেট কোর্ট পয়েন্ট এলাকা থেকে নাশকতা ও পুলিশ এসল্ট মামলার অভিযোগে গ্রেফতার করা হয়। পুলিশ সুত্রে জানা যায়, তার বিরুদ্ধে একাধিক নাশকতা ও পুলিশ এসল্ট মামলা রয়েছে। মামলা নং-০৪, তারিখ ০৫/০/২/১৮। মামুনুর রশীদ মোহনকে সোমবার দিবাগত রাতে তাজপুর বাজার থেকে আটক করে পুলিশ। সে সিআর ১০৬ নং মামলার পলাতক আসামী।
জাক্কুল মিয়া ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী। তার বিরুদ্ধে সিআর ৩৭৪/১৮ নং মামলা রয়েছে। সোমবার বিকাল ৫ টায় চাতলপাড় থেকে শামছুল হককে আটক করা হয়। তার বিরুদ্ধে সিআর ৪৭/১৮ মামলা নং রয়েছে।
পৃথক অভিযানে নেতৃত্বে দেন এসআই সুজিত চক্রবর্তী, এএসআই বিকাশ চন্দ্র দাস, এএসআই জগদিস চন্দ্র দাস ও এএসআই ইয়াসির আরাফাত চৌধুরী।
আটকের সত্যতা স্বীকার করে ওসমানীনগর থানার ওসি (তদন্ত) এসএম মাইনুদ্দিন বলেন, আসামীকে আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন