শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুবর্ণচরে এসিড নিক্ষেপ

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

 নোয়াখালীর সুবর্ণচর উপজেলার উত্তর চরবাগ্যা গ্রামে নাছির উদ্দিন নামের এক ধর্ষিতার স্বামীর শরীরে এসিড নিক্ষেপ করে ঝলসে দেয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুর পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এরআগে সোমবার দিবাগত রাতে নাছির উদ্দিন বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলার আসামীরা হচ্ছে, উত্তর বাগ্যা গ্রামের সাহাব উদ্দিনের ছেলে জয়নাল আবেদীন (৩৮), একই গ্রামের কালা মিয়ার ছেলে জাকির হোসেন (৩৫), মৃত শাহ আলমের ছেলে জমির উদ্দিন ওরফে আবদুর রহমান (৪০) ও অজ্ঞাত নামা চারজনসহ মোট সাত জন।
চরজব্বার থানার ওসি শাহেদ উদ্দিন জানান, এসিড আইনে দায়ের করা মামলায় অভিযুক্ত আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।
প্রসঙ্গত, চলতি বছরের মে মাসে উত্তর বাগ্যা গ্রামের নাছিরের স্ত্রী গোসল করার সময় জয়নাল নামের একজন গোসলের ভিডিও তার মোবাইলে ধারণ করে। পরবর্তীতে সে ভিডিওটি ফেসবুকে ভাইরাল করার হুমকি দিয়ে নাছিরের স্ত্রীকে একাধিকবার ধর্ষণ করে। পরে এই ঘটনায় অভিযুক্ত জয়নালকে আসামী করে আদালতে একটি মামলা দায়ের করেন তারা। গত রবিবার দুপুরে নোয়াখালী প্রেসক্লাবের সামনে ধর্ষন ও নির্যাতনের বিরুদ্ধে স্থানীয়দের সাথে নাছিরও মানববন্ধনে অংশগ্রহন করে। রাতে নাছির প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাহিরে গেলে ৬/৭ জন নাছিরের শরীরে এসিড ছুঁড়ে তাকে ঝলসে দেয়। বর্তমানে সে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন