শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সেলুন কর্মচারীকে এসিড নিক্ষেপ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৮, ১২:২৯ এএম

রাজধানীর মিরপুরে মাদকসেবীকে পুলিশে দেওয়ায় পারভেজ নামের এক সেলুন কর্মচারীকে এসিড দিয়ে ঝলসে দিয়েছে মাদক ব্যবসায়ীর এক সহযোগী। গত মঙ্গলবার মিরপুর-১১ নম্বর সেকশন এলাকায় এ ঘটনা ঘটে। দগ্ধ পারভেজকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এ দিকে পারভেজকে এসিড নিক্ষেপকারী জনিকে আটক করেছে পুলিশ।
বার্ন ইউনিটের চিকিৎসক ডা. আসিফ জানান, এসিডের নিক্ষেপের কারণে পারভেজের মুখ ও বুকসহ শরীরের ১২ শতাংস পুড়ে গেছে। তিনি বর্তমানে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।
দগ্ধ পারভেজ জানায়, তিনি পরিবারের সঙ্গে মিরপুর-১১ নম্বর সেকশনের মিল্লাত ক্যাম্পে থাকেন এবং কালসীর একটি সেলুনে কাজ করেন। ক্যাম্প এলাকায় সুনীল নামের এক ব্যক্তি মাদক ব্যবসা করে। জনি তার সহকারী হিসেবে কাজ করে এবং নিজেও মাদক সেবন করে। মাস খানেক আগে সুনীলের সহযোগী জনিকে পুলিশে ধরিয়ে দেই।
কিন্তু একদিন পরেই ছাড়া পেয়ে যায় জনি। এতে জনি ক্ষিপ্ত হয়। পরে মঙ্গলবার বিকেলে জনি হাতে করে এক বোতল এসিড এনে তার দিকে ছুঁড়ে মারে। এতে তার মুখন্ডল ও বুক ঝলসে যায়। তার চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ও পরে ঢামেক হাসপাতালে নিয়ে যায়।
পল্লবী থানার ওসি দাদন ফকির বলেন, এসিড নিক্ষেপের সঙ্গে জড়িত থাকার অভিযোগে জনিকে আটক করা হয়েছে। কিন্তু ভুক্তভোগীর পরিবার গতকাল সন্ধ্যা পর্যন্ত মামলা করেনি। স্বজনরা মামলা না করলে পুলিশ মামলা করে অভিযুক্তকে আদালতে প্রেরণ করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন