বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আশাশুনিতে সাবেক স্ত্রী ও কন্যার শরীর এসিড মেরে ঝলসে দিল এক ব্যক্তি

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ১০:৫০ এএম

সাতক্ষীরার আশাশুনি উপজেলায় সাবেক স্ত্রী ও কন্যার শরীরে এডিস মেরে ঝলসে দিয়েছে শাহাজান মোল্লা নামে এক ব্যক্তি।

সোমবার (২২ অক্টোবর) রাত ৮টার দিকে আশাশুনি উপজেলার চাপড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এসিড দগ্ধরা হলেন, আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের চাপড়া গ্রামের একরামুল কাদিরের মেয়ে ফাতেমা সুলতানা (২৯) ও তার মেয়ে জাকিয়া (২)।

সদর হাসপাতালে চিকিৎসাধীন এসিড দগ্ধ ফাতেমা জানান, ছয় বছর আগে নড়াইল জেলার শাহাজান মোল্লার সাথে তার বিয়ে হয়। বিয়ের পর তার স্বামী তাকে যৌতুকের জন্য প্রায় নির্যাতন করতো। তারা স্বামী মাদকাসক্ত ও নির্যাতনকারী হওয়ায় তাদের এক বছর আগে তালাক হয়। এরপর থেকে বাবার বাড়িতে থাকতো সে। সোমবার রাতে বাবার বাড়িতে অবস্থানকালে তার স্বামী বাড়ির জানালার কাছে এসে তাকে ডাক দেয়। জানালা খোলার সাথে সাথে সাথেই সে এসিড ছুড়ে মেরে পালিয়ে যায়। এসিড মারার সাথে সাথে তার সারা শরীর ও তার পাশে থাকা মেয়ে জাকিয়ার শরীরও ঝলসে যায়।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালাম মঙ্গলবার সকালে জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার সাবেক স্বামীকে গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে।

সাতক্ষীরা সদর হাসপাতালের চিকিৎসক ডা. ইকবাল মাহমুদ জানান, মেয়ের থেকেও মায়ের অবস্থা খারাপ। তার মুখ, চোখ ও বুক থেকে পেটসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। জরুরী ভিত্তিতে চিকিৎসা চলছে। তিনি আরও বলেন, ফাতেমার একটি চোখ নষ্ট হয়ে যেতে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন