সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

চোট কাটিয়ে উইন্ডিজ টেস্ট দলে ফিরলেন পল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

গোড়ালির চোটের কারণে অ্যান্টিগা টেস্টে খেলতে পারেননি অলরাউন্ডার কিমো পল। সেই চোট থেকে পুরোপুরি সেরে উঠেছেন তিনি। তাকে অন্তর্ভুক্ত করে জ্যামাইকা টেস্টের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। অলরাউন্ডার পল জায়গা করে নেওয়ায় দল থেকে বাদ পড়েছেন পেসার মিগুয়েল কামিন্স। অ্যান্টিগায় ভারতের বিপক্ষে ৩১৮ রানের বিশাল ব্যবধানে হেরে যাওয়া ম্যাচে একেবারেই বিবর্ণ ছিলেন তিনি। দুই ইনিংস মিলিয়ে বল করেছিলেন ২০ ওভার, দিয়েছিলেন ৬৯ রান। কিন্তু উইকেটের দেখা পাননি।

টেস্ট ফরম্যাটে উইন্ডিজের প্রথম পছন্দের উইকেটরক্ষক শেন ডাওরিচ গোড়ালির চোটে ভুগছেন। তার মাঠে ফিরতে সময় লাগবে আরও। তাই গেল টেস্টের মতো এ ম্যাচেও উইকেটের পেছনে দেখা যেতে পারে শেই হোপকে। তবে স্কোয়াডে আছেন আরও একজন উইকেটরক্ষক- জাহমার হ্যামিল্টন। জ্যামাইকায় সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে আগামীকাল। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে এই সিরিজ খেলছে ভারত ও উইন্ডিজ। প্রথম টেস্ট জেতায় ভারতের নামের পাশে রয়েছে ৬০ পয়েন্ট। ক্যারিবিয়ানরা এখনও পয়েন্টের খাতা খুলতে পারেনি।

ওয়েস্ট ইন্ডিজ টেস্ট স্কোয়াড : জেসন হোল্ডার (অধিনায়ক), ক্রেইগ ব্র্যাথওয়েট, ড্যারেন ব্রাভো, শামার্হ ব্রæকস, জন ক্যাম্পবেল, রোস্টন চেজ, রাহকিম কর্নওয়াল, জাহমার হ্যামিল্টন, শ্যানন গ্যাব্রিয়েল, শিমরন হেটমায়ার, শেই হোপ, কিমো পল ও কেমার রোচ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন