সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

তিনের মিশেলে শেষ হলে কন্ডিশনিং ক্যাম্প

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

 ঘনিয়ে আসছে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টের দিনক্ষণ। তারপরই এই দলটির সঙ্গে জিম্বাবুয়েকে মিলিয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে নামবে বাংলাদেশ। ব্যস্ত এই সূচীকে সামনে রেখে মিরপুরে চলছে কন্ডিশনিং ক্যাম্প। গতকাল ছিল বাংলাদেশের কন্ডিশনিং ক্যাম্পের শেষ দিন। যেখানে মিশেল থাকল ব্যাটিং, বোলিং, ফিল্ডিং এই তিনের।

দিনের শুরুটা যথারীতি হয়েছে ফিটনেস ট্রেনিং দিয়ে। জিমনেশিয়ামে ঘন্টাব্যাপী ব্যায়াম। এরপর শের-ই-বাংলার সবুজে রানিং, স্ট্রেচিং আর হালকা ফুটবল। ফিটনেস ট্রেনিং শেষে খানিকক্ষণের দম নিলেন টাইগাররা। দম নেওয়া শেষ তো ব্যাটিং বোলিং শুরু। শের-ই-বাংলার সেন্টার উইকেটের দুই নেটে বোলাররা বোলিং আক্রমণ শানালেন। এক নেটে তোপ চালালেন তাসকিন, মোস্তাফিজ, রাহিরা। অপর নেটে ঘূর্ণি নাচন তুললেন সাকিব, মাহমুদউল্লাহ, তাইজুল ইসলাম এবং মেহেদি হাসান। নেটে তাদের বিরুদ্ধে ব্যাট হাতে নক করলেন মুশফিক, সৌম্য, লিটন, সাদমান আর মোসাদ্দেক। বোলিং শেষে সাকিব, মাহমুদউল্লাহও ব্যাটিংয়ে ঘাম ঝরিয়েছেন।

দুপুর ১২ টা থেকে শুরু হয় শর্ট ও লং ক্যাচের অনুশীলন। সেখানে ফিল্ডিং কোচ রায়ান কুকের সঙ্গে শিষ্যদের প্রশিক্ষণে নেমে পড়লেন হেড কোচ রাসেল ডমিঙ্গো আর পেস বোলিং কোচ শার্ল ল্যাঙ্গাভেল্ট। ক্যাচিং অনুশীলন শেষে শিষ্যদের গ্রাউন্ড ফিল্ডিংও শেষ দিনের মত পরখ করে দেখেছেন ডমিঙ্গো। এভাবে চলল দুপুর একটা নাগাদ। আজও বিশ্রামে কাটবে টাইগারদের সময়। ৩০ ও ৩১ আগস্ট শের-ই-বাংলায় তারা ঘাম ঝরাবেন ম্যাচ সিনারিও অনুশীলনে। আফগানিস্তানের বিপক্ষে সিরিজের একমাত্র টেস্টে অংশ নিতে ১ আগস্ট চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হবে টাইগার টেস্ট স্কোয়াড।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন