শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রামগঞ্জে পরকীয়ার অভিযোগ তুলে যুবলীগ নেতা কর্তৃক জরিমানা-দিন মজুরের আত্মহত্যা

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৯, ১১:২৬ এএম

লক্ষ্মীপুরের রামগঞ্জে পরকীয়ার মিথ্যা অভিযোগে স্থানীয় ইউনিয়ন যুবলীগ আহবায়ক ও প্রভাবশালী কর্তৃক জরিমানা করার অপমান সহ্য করতে না পেরে মোঃ খোকা (২৪) নামের এক দিনমজুর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে।
ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে রামগঞ্জ উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের ব্রহ্মপাড়া গ্রামের কামিলাবাড়ীতে। মোঃ খোকা একই বাড়ীর ফজল হকের ছেলে।
স্থানীয় সূত্রে ও নাম প্রকাশ্যে অনিচ্ছুক বাড়ীর লোকজন জানান, বৃহস্পতিবার রাত ৯টায় ব্রহ্মপাড়া গ্রামের কামিলাবাড়ীর জনৈক মহিলার সাথে দিনমজুর মোঃ খোকার পরকীয়ার অভিযোগ তুলে একই বাড়ীর মোঃ সোহাগ ইউনিয়ন যুবলীগ আহবায়ক আবদুর রবসহ অন্যদের সংবাদ দেয়।
সংবাদ পেয়ে বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত যুবলীগ নেতা আবদুর রব ও মোরশেদসহ কয়েকজন ঐ বাড়ীতে গিয়ে পরকীয়ার বিষয়টি সমাধানে শালিস বৈঠক করেন। শালিসে আবদুর রব দিনমজুর মোঃ খোকাকে অভিযুক্ত করে ১৫হাজার টাকা জরিমানা করেন এবং আজ শুক্রবার সকাল ১০টার মধ্যে টাকা পরিশোধ করার শর্তে ছেড়ে দেয়। শালিসে দিনমজুর মোঃ খোকা পরকীয়ার বিষয়টি অস্বীকার করে কান্নাকাটি করলেও শালিসদাগণ তাদের সিদ্ধান্তে অটল থাকেন।
এদিকে পরকীয়ার অপবাদ সহ্য করতে না পেরে শালিস বৈঠক শেষ হওয়ার পর রাতের কোন একসময় কামিলা বাড়ী রবাগানের একটি আম গাছে গলায় গামছা দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, আমরা বিষয়টি জানতে পেরেছি। ঘটনাস্থলে রামগঞ্জ থানার এস আই কাওসারুজ্জামানকে পাঠানো হয়েছে। শালিস বৈঠকে বা পরকীয়ার অভিযোগ কোন জরিমানা করা হলে কাউকে ছাড় দেয়া হবে না। লাশ উদ্ধার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন