বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা ও দোয়া

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

বিএনপির ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা ও দোয়া মাহফিল গত রোববার পিরোজপুরের মঠবাড়িয়া, যশোরের কেশবপুর ও দিনাজপুরের ফুলবাড়ীতে অনুষ্ঠিত হয়। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন- 

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা জানান, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে মঠবাড়িয়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত রোববার সন্ধ্যায় উপজেলা বিএনপির উদ্যোগে স্থানীয় দলীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট রফিকুল ইসলাম বাবুল। বক্তব্য রাখেন, পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক ছাত্র নেতা কেএম হুমায়ুন কবীর, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন ফারুক, সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক বাদল, জসিম উদ্দিন ফরাজী, বিএনপি নেতা আ ম মাহাবুবুর রহমান, রিপন মাতুব্বর, মিজানুর রহমান, উপজেলা যুবদলের সদস্য সচিব তাহসান জামান রোমেল, যুগ্ম আহবায়ক সোহেল রানা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ইসমাইল হোসেন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান সোহেল, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম, প্রচার সম্পাদক নাঈম ইসলাম প্রমুখ।
আলোচনা সভা শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফিরাত এবং কারাবন্দি খালেদা জিয়ার মুক্তির জন্য বিশেষ দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়।
কেশবপুর (যশোর) উপজেলা সংবাদদাতা জানান, যশোরের কেশবপুর থানা ও পৌর বিএনপির আয়োজনে বাংলদেশ জাতীয়তাবাদী দলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী নানান কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে। এ উপলক্ষে গত রবিবার সকাল ৭ টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলা ১১ টায় আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান এসএম আলী রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ও থানা বিএনপির সভাপতি আলহাজ আবুল হোসেন আজাদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মশিয়ার রহমান। এছাড়া বক্তব্য রাখেন হাসানপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক চেয়ারম্যান প্রভাষক জুলমাত আলী, ত্রিমোহীনি ইউনিয়ন বিএনপির আহ্বায়ক রেজাউল ইসলাম, পাঁজিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মকবুল হোসেন মুকুল, পৌর যুবদলের সভাপতি শেখ শহিদুল ইসলাম, গৌরিঘোনা ইউনিয়ন বিএনপিসাধারণ সম্পাদক অমেদ আলী, সাতবাড়িয়া ইউনিয়ন বিএনপির যুগ্ম-আহ্বায়ক গোলাম মোস্তফা বাবু, সাগরদাঁড়ি ইউনিয়ন বিএনপিসাধারণ সম্পাদক সৈয়দ জাফর হাসান লাভলু প্রমুখ। অনুষ্ঠান শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফিরাত ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা জানান, দিনাজপুরের ফুলবাড়ীতে গত রবিবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে, উপজেলা বিএনপির উদ্যোগে বিকাল ৩ টায় রাবিয়া কমিউনিটি সেন্টারে দোয়া ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।
দোয়া ও আলোচনা সভায়, উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ আলহাজ মো. খুরশিদ আলম মতির সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ চৌধুরী খোকন, পৌর বিএনপির সভাপতি হাজি আবুল বাশার, সাধারণ সম্পাদক সাহাজুল ইসলাম, উপজেলা বিএনপির সহ-সভাপতি নজমুল হক নাজিম, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, যুবদলের সাধারণ সম্পাদক আবু সাঈদ, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মানিক মন্ডল, ছাত্রদলের সভাপতি মাহাবুবব আলম মিলন ও সাধারণ সম্পাদক গোলাম জাকিউর রহমান চঞ্চল প্রমুখ।
প্রতিষ্ঠা বার্ষিকীর দোয়া ও আলোচনা সভায় উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিভিন্ন স্তরের নেতা-কর্মিগণ উপস্থিত ছিলেন।
এদিকে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীর দোয়া ও আলোচনা সভা চলাকালীন রাবিয়া কমিউনিটি সেন্টারের সামনে পুলিশের কড়া নজরদারী দেখা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন