শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

রাঙ্গুনিয়ায় প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

রাঙ্গুনিয়ায় হোছনাবাদ ইউনিয়নের চন্দ্রঘোনা-নিশ্চিন্তাপুর সড়কের শেখ রাসেল এভিয়ারাী পার্কের পাশ্ববর্তী এলাকায় শেলী আক্তার (৪২) নামে এক প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা করা হয়েছে। গত সোমবার নিহতের লাশ ময়না তদেন্তর জন্য চমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

জানা যায়, উপজেলার পোমরা ইউনিয়নের উত্তর পোমরা মৌলভী পাড়া হাজী রফিকুল কদরের মেয়ে শেলি আক্তার সাথে রাউজান উপজেলার মধ্যপ্রাচ্যের আবুধাবী প্রবাসী শাহ আলমের বিয়ে হয়। গত রোববার দুপুর ১২টায় প্রবাস থেকে তার স্বামী মুঠোফোনে মাংস পাঠাতে বলে এবং নিশ্চিন্তাপুর এলাকার জনৈক ব্যাক্তি ৩ টার দিকে প্রবাসে চলে আসবে জানিয়ে মাংসগুলো তাকে দিয়ে আসতে বলে।
স্বামীর কথা অনুযায়ী কাজের মেয়ে লাকি আক্তারকে নিয়ে তারা দুজন মাংসগুলো নিয়ে দুপুর ১টার দিকে চন্দ্রঘোনা লিচুবাগান এলাকায় পৌছায়। সেখান থেকে জনৈক ব্যক্তি শেলি আক্তারের সাথে মুঠোফোনে যোগাযোগ করে মাংসগুলো প্রবাসীর বাড়ি নিয়ে যেতে একজন লোকসহ সিএনজি অটোরিক্সা পাঠায়। তারা সিএনজি অটোরিক্সায় করে চন্দ্রঘোনা-নিশ্চিন্তাপুর সড়কের শেখ রাসেল এভিয়ারী পার্কের পিছনে পাহাড়কাটা এলাকায় পৌছালে পথিমধ্যে দু’জন মুখোশ পড়া ব্যাক্তি তাদের গাড়িটি আটকায়।
গাড়ির ভেতরে থাকা ড্রাইভারসহ দুইজন মুখোশধারীদের সাথে যোগ দেয়। চারজন মিলে গাড়ির ভেতর থাকা শেলি ও তার কাজের মেয়েকে জোরপূর্বক টেনে বের করে পাহাড়ের ঢালুতে নিয়ে যায়। এরমধ্যে দুইজন কাজের মেয়েটিকে দড়ি দিয়ে বেঁধে পাশের খালে ফেলে দেয়। এবং অন্য মুখোশ পড়া দুইজন ব্যক্তি প্রবাসীর স্ত্রী শেলি আক্তারকে গলাকেটে খুন করে। এরপর খুনিরা সিএনজি অটোরিক্সাটি করে পালিয়ে যায়।
রাঙ্গুনিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভূঞা বলেন, ঘটনার রহস্য উদঘাটনসহ খুনিদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন