ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

ফরিদপুরে বিএনপির তৃণমূল নেতাকর্মীদের উচ্ছাস

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২১ এএম

ফরিদপুরের জাতীয়তাবাদী দল (বিএনপি)’র জেলা কমিটি বাতিল করায় ফরিদপুরে আনন্দ উল্লাস, মিষ্টি বিতরণ করেছে বিএনপির তৃণমূল নেতাকর্মীরা। দীর্ঘ ২০ বছর পরে ফরিদপুরের জেলা বিএনপির কমিটি বাতিল ঘোষণা করেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী। তিনি বুধবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ফরিদপুর জেলা কমিটি বিলুপ্ত করে প্রজ্ঞাপন জারি করেন।

অপরদিকে এ ঘোষণা শুনে ফরিদপুরের ৯টি উপজেলার বিএনপি ও অঙ্গ সংগঠনের তৃণমূল নেতাকর্মীরা এলাকায়, এলাকায় ওয়ার্ডে ওয়ার্ডে আনন্দ উল্লাস ও মিস্টি বিতরণ করে দাবি জানান, পরীক্ষিত নেতাকর্মীদের নিয়ে শক্তিশালী একটি কমিটি করার আহŸান জানান।

এ বিষয়ে সদ্য বিপুপ্ত হওয়া কমিটির অন্যতম সহসভাপতি সাবেক ছাত্রনেতা এরশাদ বিরোধী আন্দোলনের অন্যতম সংগঠক এ্যাড. হামিদুল হক ঝন্টু জানান, এবারের কমিটি হবে যারা হামলা-মামলায় নির্যাতিত এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রাজনীতি করেন এধরণের নেতাকর্মীদের নিয়ে একটি শক্তিশালী জেলা কমিটি গঠন করা হবে।

অপরদিকে ফরিদপুর-১ আসনের বিএনপির সাবেক সাংসদ, খন্দকার নাসিরুল ইসলাম ও ফরিদপুরের কৃতিসন্তান, কেন্দ্রীয় যুবদল নেতা মাহবুবুল হাসান পিঙ্কু জানান,জিয়াউর রহমানের আদর্শের নেতাকর্মীদের নিয়ে শক্তিশালী জেলা কমিটি গঠন করতে হবে। যারা অন্য দল থেকে এসে বিএনপি করেন এবং যারা ফরিদপুর শহরে বসবাস করেন এদেরকে গুরুত্বপূর্ণ পদ দিয়ে কমিটি গঠন করতে হবে। এমন নেতাকর্মীদের আনা যাবে না যারা বর্তমান আওয়ামীলীগের সাথে লিয়াজো করে রাজনীতি করছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন