শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০, ২০ শাবান সানি ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেখ হাসিনার কারণেই বাংলাদেশ হয়ে উঠেছে সম্প্রীতির দেশ- খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৪৮ পিএম

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসাম্প্রদায়িক চেতনা ও বলিষ্ঠ নেতৃত্বের কারণেই বাংলাদেশ স¤প্রীতির দেশ হিসেবে বিশ্বে পরিচিতি পেয়েছে। তিনি বলেন- এদেশে ধর্ম যার যার উৎসব সবার। প্রতিটি উৎসবেই সকল ধর্মের মানুষ অংশ নিয়ে মেতে উঠে।

শনিবার দুপুরে নওগাঁর নিয়ামতপুরে মডেল মসজিদ নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে এসব কথা বলেন মন্ত্রী। আসছে দূর্গাৎসব শান্তিপূর্ণ ভাবে পালনের সব পরিকল্পনা সম্পন্ন করা হয়েছে বলেও জানান তিনি।

মসজিদের নির্মাণ কাজের উদ্বোধন করেন পোরশা জামিয়া আরাবিয়া মাদ্রাসার পরিচালক আলহাজ্ব শরিফুদ্দিন শাহ্ চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিয়ামতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়া মারিয়া পেরেরা। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফরিদ উদ্দীন, স্থানীয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক প্রমুখ।

এরপর মন্ত্রী উপজেলার বেশ কয়েকটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্ন ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন। সেখানে একটি রোগী বহনকারী গাড়ি বিতরন করেন। উপজেলা পরিষদ চত্ত¡রে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরন ও গাছের চারা বিতরন করেন মন্ত্রী। এছাড়া ক্ষুদ্র নৃগোষ্ঠির শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন ও ২’শ শিক্ষার্থীর মাঝে ৫ লাখ টাকার শিক্ষা সহায়তার বিতরন করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন