ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

রহমান ও হাফিজ চেয়ারম্যান নির্বাচিত

গোয়ালন্দে ইউনিয়ন পরিষদ নির্বাচন

রাজবাড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

রাজবাড়ি জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আব্দুর রহমান মন্ডল ও দেবগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাফিজুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গত সোমবার ভোট গ্রহন শেষে রাত ১০ টার দিকে বেসরকারি ফলাফল ঘোষনা করেন নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা। 

ঘোষিত ফলাফল অনুযায়ী দৌলতদিয়া ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে উপজেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুর রহমান মন্ডল (আনারস) প্রতীক নিয়ে পেয়েছেন ৯ হাজার ৯৪৬ ভোট। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম মন্ডল নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৯ হাজার ৫৫৭ ভোট। এই ইউনিয়নে মোট ভোটার ছিলেন ২৫ হাজার ২৩৮ জন। এর মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেছেন ১৯ হাজার ৫০৩ জন। বিভিন্ন কারণে ৩৮৮টি ভোট নষ্ট বলে বিবেচনা করা হয়।
অপরদিকে দেবগ্রাম ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান হাফিজুল ইসলাম নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ১৮৯ ভোট। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব আতর আলী সরদার আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ৪২৬ ভোট এবং অপর প্রার্থী আ. মান্নান মোল্লা ঘোড়া প্রতীকে পেয়েছেন ১ হাজার ৮০৪ ভোট। এই ইউনিয়নে মোট ভোটার ছিলেন ১১ হাজার ১০০ জন। এর মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেছেন ৮ হাজার ৪১৯ জন। বিভিন্ন কারণে বাতিল হয়েছে ১৩৮টি ভোট।
এদিকে নির্বাচনের পরিবেশ দেখতে গত সোমবার বেলা ১২ টায় সময় বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন রাজবাড়ির জেলা প্রশাসক দিলসাদ বেগম ও পুলিশ সুপার মো. মিজানুর রহমান। এ সময় রাজবাড়ির জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, নির্বাচন যেন উৎসব মুখর এবং অবাধ ও সুষ্ঠ হয় সেজন্য আমরা সকল প্রস্তুুতি গ্রহন করেছি। দিন শেষে সবাই বলবে একটি ভালো নির্বাচন হয়েছে এমনটিই আশা করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন